সন্দেশখালি চক্রের প্রাথমিক প্রাক প্রাথমিক ও শিশু শিক্ষা কেন্দ্রের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

সন্দেশখালি চক্রের প্রাথমিক প্রাক প্রাথমিক ও শিশু শিক্ষা কেন্দ্রের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

ইয়াজুল মোল্লা, বেঙ্গল রিপোর্ট, সন্দেশখালি: উত্তর ২৪ পরগনা জেলার সন্দেশখালি চক্রের প্রাথমিক পড়ুয়াদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হলো সরবেড়িয়া হাই স্কুল মাঠে। ক্রীড়া প্রতিযোগীতা ঘিরে প্রাথমিক শিক্ষক ও পড়ুয়াদের মধ্যে উৎসাহ ও উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। উক্ত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্দেশখালি দু’নম্বর সমষ্টি উন্নয়ন আধিকারিক কৌশিক ভট্টাচার্য্য, স্কুল পরিদর্শক নবকুমার রায় সহ বহু ক্রীড়া ব্যক্তিত্ব ও বিশিষ্ট অতিথি বৃন্দ। প্রথমে মশাল প্রজ্বলিত করে ব্যান্ড সহকারে মাঠ পরিক্রমার মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। তারপর উদ্বোধনী ও দেশাত্মবোধক নৃত্যের মাধ্যমে ক্রিড়া প্রতিযোগীদের উদ্বুদ্ধ করা হয়। তারপর প্রারম্ভিক ভাষণ রাখেন অতিথিবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে ক্রীড়া প্রতিযোগিরা অংশগ্রহণ করেন তার মধ্যে উল্লেখযোগ্য হলো, ১০০ মিটার দৌড়, ২০০ মিটার দৌড়, উচ্চ লম্ফন, দীর্ঘ লম্ফন,জিমনাস্টিক,বিভিন্ন প্রতিযোগিতা। এই অনুষ্ঠানের প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থানাধিকারী ছাত্র-ছাত্রীদের ট্রফি ও শংসাপত্রের মাধ্যমে সম্মানিত করা হয়। প্রতিযোগিতার প্রথম স্থানাধিকারীদের নিয়ে পরবর্তী পর্যায়ে মহাকুমা স্তরে আর এক প্রতিযোগিতা অনুষ্ঠিত হইবে তারপর সেখানে প্রথম স্থানাধিকারী দের নিয়ে অ্যাপস প্রতিযোগিতার আয়োজন হইবে।

এদিন পুরষ্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সন্দেশখালি চক্রের স্কুল পরিদর্শক নবকুমার রায় , সমষ্টি উন্নয়ন আধিকারিক কৌশিক ভট্টাচার্য্য, সরবেড়িয়া আগারহাটি গ্রাম পঞ্চায়েত প্রধান তপন সরদার, সন্দেশখালি ১নং ব্লকের সভাপতি জিয়াউদ্দিন মোল্লা,পঞ্চায়েত সমিতি সভাপতি চন্দনা মাহাতো,সহ সভাপতি মোছলেম শেখ সহ আরও অনেকে।

Facebook Comments