উলুবেড়িয়া মহাকুমায় অনুষ্ঠিত হলো ৩৬তম বাৎসরিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

উলুবেড়িয়া মহাকুমায় অনুষ্ঠিত হলো ৩৬তম বাৎসরিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

মিরাজুল ইসলাম, বেঙ্গল রিপোর্ট, হাওড়া: উলুবেড়িয়া মহাকুমায় অনুষ্ঠিত হলো ৩৬তম বাৎসরিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। ৬ই ডিসেম্বর শ্যামপুর ফুটবল মাঠে অনুষ্ঠানের আয়োজন করা হয়। আয়োজনে প্রাথমিক বিদ্যালয় সংসদ ও পরিচালনায় শ্যামপুর দক্ষিণ চক্র। উক্ত অনুষ্ঠানের মশাল জ্বালিয়ে উদ্বোধন করেন উলুবেড়িয়া দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক মাননীয় পুলক রায়।

প্রথমে সমস্ত অতিথিবৃন্দ দের বরণপর্ব ও দেশাত্মবোধক সংগীত এর সহিত নিত্যর মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন মাননীয় পুলক রায় ও শ্যামপুর থানার বিধায়ক মাননীয় কালিপদ মণ্ডল ও বিভিন্ন ক্রীড়া প্রেমী ব্যক্তিত্ব ও বহু বিশিষ্ট অতিথি বৃন্দ।উক্ত অনুষ্ঠানে উৎসাহমূলক ও প্রারম্ভিক ভাষণ দেন মাননীয় পুলক রায় ও বিভিন্ন অতিথিবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন শ্যামপুর ১ নম্বর সমষ্টি উন্নয়ন আধিকারিক। আজকের খেলায় অংশগ্রহণ করেছিলেন উলুবেড়িয়া মহাকুমার বিভিন্ন চক্রের প্রথম স্থান অধিকারী প্রাথমিক শিক্ষা কেন্দ্র, শিশু শিক্ষা কেন্দ্র ও মাদ্রাসার ছাত্র-ছাত্রীরা।

বিভিন্ন খেলার মধ্যে উল্লেখযোগ্য ছিল ৭৫ মিটার দৌড়, ১০০ মিটার দৌড়, ২০০ মিটার দৌড় ও দীর্ঘ লম্ফন, উচ্চ লম্ফন, হাঁড়ি ভাঙ্গা ও জিমন্যাস্টিক। আজকের প্রতিযোগিতার প্রথম,দ্বিতীয়,তৃতীয় ও চতুর্থ স্থান অধিকারীদের মেডেল, সার্টিফিকেট ও প্রাইজ এর মাধ্যমে পুরস্কৃত করা হয়। আজকের প্রতিযোগিতার সফল প্রথম, দ্বিতীয, তৃতীয় ও চতুর্থ স্থানাধিকারী দের নিয়ে পরবর্তী পর্যায়ে জেলা স্তরে আগামী, ১২ই ডিসেম্বর ২০১৮ তারিখে গঙ্গারামপুর বি.এড. কলেজ এর প্লেগ্রাউন্ডে প্রতিযোগিতার আয়োজন হইবে।

Facebook Comments