বাঁকুড়ার বিষ্ণুপুর ব্লকের বাঁকাদহ উচ্চ বিদ্যালয়ে ছাত্রী মৃত্যু ঘিরে ব্যাপক উত্তেজনা বিদ্যালয় চত্ত্বরে

বাঁকুড়ার বিষ্ণুপুর ব্লকের বাঁকাদহ উচ্চ বিদ্যালয়ে ছাত্রী মৃত্যু ঘিরে ব্যাপক উত্তেজনা বিদ্যালয় চত্ত্বরে

নজরুল মণ্ডল, বেঙ্গল রিপোর্ট, বাঁকুড়া: বাঁকুড়ার বিষ্ণুপুর ব্লকের বাঁকাদহ উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেনীর ছাত্রীর মৃত্যু ঘিরে ব্যাপক উত্তেজনা বিদ্যালয় চত্তরে, ছাত্রীটির বাড়ি বাঁকাদহের নিকটে চৌবেটা গ্রামে বলে জানান তার সহপাঠী ।

স্কুল শিক্ষকের দিকে অভিযোগের আঙ্গুল তুলেছেন বিদ্যালয়ের ছাত্র ছাত্রী ও এলাকার মানুষ জন।
সকালে বিদ্যালয় আসার পথে ৬০ নং জাতীয় সড়কে একটি মালবাহী গাড়ি সরাসরি ছাত্রীটিকে ধাক্কা মেরে পিশে দেয় বলে পত্যক্ষদর্শীরা জানান। ছাত্রী বিদ্যালয়ে গেলেও তাকে বিদ্যালয় থেকে ফিরিয়ে দেন বলে সহপাঠিরা জানান।

তারই জেরে ঘটনাটি ঘটে এই খবর এলাকায় পৌছাতেই এলাকার মানুষ শিক্ষরদের ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন ও ৬০নং জাতীয় সড়ক অবরোধ করেন। পরে বিষ্ণুপুর থানার বিশাল পুলিশ বাহিনী এসে পরিস্থিতির সামালদেন। অভিযোগ উঠেছে প্রশাসনিক কর্তাদের বিরুদ্ধেও অনেকের মতে এলাকায় প্রয়ই সময় দুর্ঘটনা ঘটে কিন্তু প্রশাসনিক কোন পদক্ষেপ নেই এলাকায় ট্রাফিক ব্যবস্থা করার, অনেকে আবার বলেন প্রশাসনিক কর্তারা এখন ফাকা রাস্তায় ডিউটি করছে যাতে তোলা আদায় করা যায় কিন্তু প্রকৃত যেখানে প্রশাসনিক ভাবে দেখা দরকার সেই দিকে নজর নেই।  কিছু দিন আগে এখানেই এই রকই একটি মর্মান্তিক ঘটনাবলী ঘটেছিল।এখন দেখার বিষয় এলাকাই ট্রাফিক ব্যবস্থা কবে চালু হয়।  বিদ্যালয়ের তরফে এখনো পর্যন্ত কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি।

Facebook Comments