অভিনব পদ্ধতিতে মানুষের মন জয়ের চেষ্টা বাঁকুড়া জেলার শালতোড়া আদর্শ ইসলামীয়া ক্লাবের

অভিনব পদ্ধতিতে মানুষের মন জয়ের চেষ্টা বাঁকুড়া জেলার শালতোড়া আদর্শ ইসলামীয়া ক্লাবের

নজরুল মণ্ডল, বেঙ্গল রিপোর্ট, বাঁকুড়া : বৃহঃস্পতিবার বাঁকুড়ার শালতোড়া আদর্শ ইসলামীয়া ক্লাবের মাঠে অনুষ্ঠিত হল ১৬ দলিয় ফুটবল খেলার সেমিফাইনালের প্রথম খেলা, খেলাটিতে মুখোমুখি হন বাঁকুড়ার কেশড়া কোচিং ক্লাব ও বালিগুমা ইয়ং ক্লাব। খেলার শুরু হয় জাতীয় সংগীতের মধ্য দিয়ে, খেলার সূচনা করেন জয়পুর থানার পুলিশ আধিকারিক। প্রথম পর্যায়ে খেলা ১-১ গোলে নিজেদের খেলার সমতা বজায় রাখেন উভয় দলই, দ্বিতীয়ার্ধে খেলা ছিল খুবই উত্তেজনা প্রবন, খেলার মাঠে খেলোয়াড়দের বার বার জাতীয় ফুটবল খেলার দৃশ্যে দেখা যায়।

আজ বিশেষ গুরুত্ব ছিল দুই নাইজেরিয়ান ফুটবলার এই খেলাই অংশ নেন, খেলার মুল লক্ষ্য গ্রাম বাংলার মানুষকে উচ্চমানের খেলা দেখানো, প্রতিটি খেলোয়াড়ই তাদের খেলার নিপুনতার পরিচয় দেন। কিন্তু শেষ পর্য়ন্ত নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে অমীমাংসিত রয়ে যায়, উভয় পক্ষের সম্মতি ক্রমে খেলাটি ট্রাইবেকারের মাধ্যমে ইতি ঘটে, ট্রাইবেকারে বাঁকুড়া কেশড়া কোচিং ক্লাব তার জয় ছিনিয়ে নেন ৫-৪ ব্যবধানে। খেলায় দর্শক আসন ছিল পরিপুর্ন, একজন দর্শকের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন এই ধরনের খেলা তিনি এর আগে কোথাও দেখেননি।

খেলার মধ্যে শেরা খেলোয়াড় নির্বাচিত হন বাঁকুড়া কেশড়া কোচিং ক্লাবের ১২ নাম্বার জার্শি পরিহিত বাবুলাল হাঁসদা, এই খেলাই মুগ্ধ হয়ে জয়পুর থানার পুলিশ আধিকারিক নাইজেরিয়ান খেলোয়াড়কে বিশেষ পুরষ্কার দেন ও আগামী দিনে এই আদর্শ ক্লাবের পাশে থাকার আশ্বাস দেন। খেলার সম্পুর্ণ পরিচালনা ও ব্যায় ভার বহন করছে শালতোড়া সংসদের “সর্ব ভারতীয় তৃনমূল কংগ্রেস “ খেলার মুল দায়িত্বে ও তত্বাবধানে আছেন উত্তরবাড় অঞ্চল তৃনমুল কংগ্রেসের সভাপতি জাকির আলি, মা মাটি মানুষের সরকারের মাননীয়া মুখ্যমন্ত্রীর যে প্রয়াস গ্রাম বাংলায় খেলার মাধ্যমে খেলোয়াড় তৈরি করা, তারই প্রচেষ্ঠাকে সফল করার লক্ষে এগিয়ে যাচ্ছেন বলেও জানান জাকির আলি।

Facebook Comments