উত্তরপ্রদেশের সাহারানপুরে গরুকে বিষ দিয়ে দাঙ্গা লাগানোর ছক বানচাল: তদন্তে পুলিশ

উত্তরপ্রদেশের সাহারানপুরে গরুকে বিষ দিয়ে দাঙ্গা লাগানোর ছক বানচাল: তদন্তে পুলিশ

বেঙ্গল রিপোর্ট, নিউজ ডেস্ক: উত্তর প্রদেশের বুলন্দ শহরের পর সাহারানপুরে গরুকে বিষ দিয়ে এলাকায় দাঙ্গা লাগানোর ও শান্তি বিঘ্নিত করার প্রচেষ্টা করলো অজ্ঞাতপরিচয় দুই যুবক। সাহরানপুর শহরের দিল্লি রোডের পাশে শিবাজী নগরে এক গরুকে বিষ দেওয়ার খবর ছড়িয়ে পড়লে, তা নিয়ে মানুষজন বিক্ষোভ দেখাতে থাকেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছান এবং গরুর মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠিয়ে দেন।

কোতোয়ালি সদরের শিবাজী নগরের বাসিন্দা রণবীর সিং রানা তার নিজের বাসভবনের পাশে গরু পালন করেন। রণবীর সিং মঙ্গলবার সন্ধ্যায় তার গরুকে বিষ দেওয়ার অভিযোগ করেন। এই খবর পাওয়ার পর ঘটনাস্থলে মানুষজন জমা হতে শুরু করে এবং বিক্ষোভ দেখাতে থাকে। গোয়াল ঘরের পাশে লাগা সিসিটিভি ফুটেজে দেখা যায় দুই জন যুবক বাইকে করে এসে গরুকে কিছু একটা খাওয়াচ্ছে।

ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছান এবং মানুষজনকে শান্ত করার চেষ্টা করেন। পুলিশ এলাকার লোকজনকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারেন যে পাড়ায় সিসিটিভি লাগানো রয়েছে। পুলিশ অধিকারীগণ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা শুরু করেন। ফুটেজে দেখা যায় দুইজন বাইক আরোহী যুবক বাইক থামিয়ে গরুকে কিছু খাওয়াচ্ছে। গরুর মালিক রণবীর সিং রানা বলেন ২:৪৫ নাগাদ গরুকে বিষ খাওয়ানো হয়‌ এবং বিকেল ৪:০০ নাগাদ গরুটি মারা যায়। পুলিশ অফিসার মুকেশ মিশ্র বলেন, সিসিটিভি ফুটেজ দেখে আমরা অপরাধীকে চিহ্নিত করার চেষ্টা করছি। এবং গরুটি ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দিয়েছি যাতে করে কি ধরনের বিষ গরুকে খাওয়ানো হয়েছে জানা যায়।

Facebook Comments