স্কুল ছাত্রীর শীলতাহানীর অভিযোগে গ্রামবাসীর কাছে গণধোলায়ের পর বিষ খেয়ে আত্মহত্যা করল ৭০ বছরের বৃদ্ধ

স্কুল ছাত্রীর শীলতাহানীর অভিযোগে গ্রামবাসীর কাছে গণধোলায়ের পর বিষ খেয়ে আত্মহত্যা করল ৭০ বছরের বৃদ্ধ

সানওয়ার হোসেন, বেঙ্গল রিপোর্ট, ঢোলাহাট:
স্থানীয় সূত্রে জানা যায়, রনজিত ভোলা বয়স (৭০) ঢোলাহাট থানার শ্রী নারায়ন পুরের বাসিন্দা। মৃতের তিনটি মেয়ে বিবাহিত তাদের ছেলেমেয়ে ও রয়েছে। মৃতের বিরুদ্ধে অভিযোগ ওঠে স্থানীয় স্কুল ছাত্রী দুধকুমার মিস্ত্রির ১২ বছরের মেয়ে দাদু দাদু করে ডাকার সুযোগ নিয়ে তার প্রতি অশ্লিল আচরন করে।

লোক জানাজানি হতেই গ্রামের লোকজন রনজিত ভোলা কে নিয়ে গ্রাম্য সালিশ্যিতে বসে। সেখানে ৭০ হাজার টাকা জরিমানা এবং মারধরও করে বলে জানা যায়। ঘটনাটি ঘটে গত পরশু বুধবার এই দুদিন ঘরেতে মন মরা অবস্থায় ছিল, হঠাৎ আজ সকাল ১১ টা নাগাদ বিষ খেয়ে নেয় রনজিত বাবু। বাড়ির লোক নারায়ণ গঞ্জ বাজারে গ্রামীণ ডাক্তারের চেম্বারে নিয়ে যায়। গ্রামীণ ডাক্তার বিষ খাওয়া রুগী না দেখে হরেন্দ্র নগর গ্রামীণ হাসপাতালে পাঠায়। কিন্তু সেখানে থেকে গদামথুরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে স্থানান্তরিত করা হয়। মাঝখানে অনেকটা সময় কেটে যায়।

গদামথুরা হাসপাতালে যখন আনা হয় তখন অবস্থা সঙ্কটজনক। ডাক্তারবাবু প্রাথমিক চিকিৎসা করতে থাকেন তার পরেই কিছুক্ষণের মধ্যেই মারা যায়। খবর যায় ঢোলাহাট থানায়, ঢোলা থানার পুলিশ ময়নাতদন্তের জন্য মৃতদেহ ডায়মন্ড হারবার মহাকুমা হাসপাতালে পাঠিয়েছে।

Facebook Comments