পূর্ব মেদিনীপুরের নরঘাটে ভয়াবহ বাস দুর্ঘটনায় মৃত ৩ আহত ১৫

পূর্ব মেদিনীপুরের নরঘাটে ভয়াবহ বাস দুর্ঘটনায় মৃত ৩ আহত ১৫

সুব্রত গুহ, বেঙ্গল রিপোর্ট, পূর্ব মেদিনীপুর: পূর্ব মেদিনীপুর জেলার নরঘাটের কাছে আজ সকাল সাড়ে ছটা নাগাদ খেজুরি- হাওড়া রুটের (পিংকি ট্রাভেলস) বাসের সঙ্গে হাওড়া থেকে আসা একটি সবজি বোঝাই ভ্যান গাড়ীর সজোরে ধাক্কা লাগে। দুর্ঘটনার আওয়াজে চারিদিক থেকে মানুষজন ছুটে আসেন। আর্তনাদ, কান্নায় চিৎকারে এলাকা ভারাক্রান্ত হয়ে পড়ে। দেখা যায় রক্তাক্ত অবস্থায় সব মানুষজন পড়ে আছেন। যেখানে ১৫ জন মতো আহত হয়েছেন। তার মধ্যে ৩ জন ঘটনাস্থলেই মারা যান। নিহতরা হলেন লালমোহন নায়েক (৫৫) খেজুরি অঞ্চলের ক্যাদারা বাড় চক গ্রামে বাড়ি,খেজুরি হাওড়া গাড়ির চালক। ভূপতি পাল (৪৮) হলুদবাড়ী অঞ্চলের দেখালি গ্রামে বাড়ি এবং জয়দেব ভুইঞা (৬৫)খেজুরি অঞ্চলের বাড় কশাড়িয়াতে বাড়ি।

তাছাড়া ছোট গাড়ির চালক সত্য নারায়ন সাহু (হাওড়াতে), মহাদেব গিরি (পুকুরিয়া) নবেন্দু কুমার সাউ (শ্যামপুর), লালমোহন বেরা (পশ্চিমপনিখা), কালিপদ কর (কৃষ্ণনগর), কৃষ্ণেন্দু দাস ও কৃষ্ণ দাস নামে রামচক গ্রামের এক দম্পতি গুরুতর আহত হয়ে তমলুক হাসপাতাল ভর্তি রয়েছেন। এদের মধ্যে মহাদেব গিরি ও নবেন্দু সাউকে কলকাতার নীলরতন সরকারকে হাসপাতালে আরো উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বাকিরা এখন তমলুক জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার খবর পেয়ে হাসপাতালে খেজুরির সি, পি, আই (এম) নেতা হিমাংশু দাস, যাদব যাদবেন্দ্র নাথ সাহু, রঞ্জিত দাস সহ নেতৃত্ব গন আহত এবং নিহতদের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেন।

যারা এখানে চিকিৎসাধীন রয়েছেন তাদের যাতে উন্নত চিকিৎসা হয় তার জন্য ডাক্তার এবং সুপারের সঙ্গে কথা বলেন। নেতৃত্বগন আহতদের পরিবারের সঙ্গে যোগাযোগ রেখে সর্বত ভাবে সব রকমের সাহায্য সহযোগিতা সহ সঙ্গে থাকার আশ্বাস দেন। মৃত ব্যক্তিদের তাদের পরিবারের হাতে তুলে দেওয়ার ব্যবস্থা করেন। খেজুরির বড় সংখ্যক মানুষের এই মারাত্মক দুর্ঘটনায় আহত এবং নিহত হওয়ার খবরে স্তরের মানুষ ভেঙ্গে পড়েছেন। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Facebook Comments