বীরভূমের দুবরাজপুরে ৫৯ দলীয় এক দিবসীয় নৈশ ক্রিকেট প্রতিযোগিতা

বীরভূমের দুবরাজপুরে ৫৯ দলীয় এক দিবসীয় নৈশ ক্রিকেট প্রতিযোগিতা

সেখ রিয়াজ উদ্দিন, বেঙ্গল রিপোর্ট, বীরভূম: গতকাল রাতে বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লোবা অঞ্চলের ঝিরুল পল্লী মঙ্গল সমিতির পরিচালনায় এক রাত্রিব্যাপী সেডো ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়। অনুষ্ঠানের সম্মানীয় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় দুবরাজপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক নরেশ চন্দ্র বাউরি, দুবরাজপুর থানার আধিকারিক সীতেশ সরকার, দুবরাজপুর পঞ্চায়েত সমিতিরখাদ্য কর্মাধ্যক্ষ কাশেমুল হক,দুবরাজপুর ব্লক তৃনমূল কংগ্রেসের কোর কমিটির অন্যতম সদস্য উজ্জ্বল ঘোষ, পিনাকী চক্রবর্তী, আব্দুর সাত্তার, তেজামুল মণ্ডল সহ এলাকার বিশিষ্ঠ ব্যাক্তিগণ।

চুড়ান্ত পর্যায়ের খেলায় বিজয়ী হয় বিসালপুর একাদশ এবং রানার্স দল হিসেবে পাইকুনি একাদশ শিরোপা অর্জন করে। বিজয়ী দলের হাতে প্রথম পুরস্কার চার হাজার টাকা এবং বিজিত দলের হাতে দ্বিতীয় পুরস্কার বাবদ তিন হাজার টাকা তুলে দেন উদ্যোক্তাদের পক্ষ থেকে উপস্থিত বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

এদিন ৫৯ টি দল খেলায় অংশ গ্রহণ করে‌। এই খেলায় কোন এন্ট্রি ফি ছিল না। খেলার আনন্দ উপভোগ এবং এলাকায় যুব সমাজকে খেলার প্রতি আগ্রহ বাড়িয়ে তুলতে তথা সাংস্কৃতিক চর্চা বৃদ্ধি করার জন্য সমিতির এই উদ্যোগ বলে উদ্যৈক্তরা জানান।

ঝিরুল পল্লী মঙ্গল সমিতির পক্ষ থেকে উপস্থিত ছিলেন, সভাপতি গোলাম মোর্তজা, সহ সভাপতি শাহাবুদ্দিন মন্ডল, সম্পাদক সাব্বির মোল্লা, সহ সম্পাদক সেখ আরিফ মন্ডল, পাশাপাশি সমিতির সদস্য হিসেবে উপস্থিত ডালিম মন্ডল, আসরাহ মোল্লা, নিজাম, জসিম প্রমুখ যুবদলের উৎসাহ উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো।

Facebook Comments