রিপাবলিক পার্টির সাথে মহাজোটের কথা ভিত্তিহীন, নিন্দা জানালেন আব্বাস সিদ্দিকী

রিপাবলিক পার্টির সাথে মহাজোটের কথা ভিত্তিহীন, নিন্দা জানালেন আব্বাস সিদ্দিকী

আরিফুল ইসলাম, বেঙ্গল রিপোর্ট, হুগলী: ডিসেম্বরে ঘোষণা করতে চলেছে তাঁর নতুন রাজনৈতিক দলের নাম। এই মুহূর্তে বাংলার রাজনীতিতে আলোচনার শীর্ষে ফুরফুরা শরীফের পীরজাদা আব্বাস সিদ্দিকী। পশ্চিমবঙ্গের ২০২১ এর বিধানসভা নির্বাচনে নতুন রাজনৈতিক দল আত্মপ্রকাশ করে পার্থী দিতে চলেছেন আব্বাস সিদ্দিকী। ইতি মাধ্যেয় ঘুম উড়েছে শাষক দলের। সিদ্দিকী সাহেবকে নিয়ে বিভিন্ন রাজনৈতিক দলের মধ্যেও চলছে নানান জল্পনা।

অন্যদিকে, রিপাবলিক পার্টি অফ ইন্ডিয়া নামক একটি রাজনৈতিক দল নাকি আব্বাস সিদ্দিকীর সাথে জোট করতে চলেছে। এমনটাই জানা গেছে ১৯ অক্টোবর সোমবার আপনজন পত্রিকা সহ কয়েকটি ওয়েব পোর্টাল নিউজে।

রিপাবলিক পার্টি অফ ইন্ডিয়া সোমবার এক সাংবাদিক সম্মেলন করে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ফিরহাদ হাকিমের বিরুদ্ধে প্রার্থী ঘোষণা করে। এছাড়া আরো কিছু কেন্দ্রে প্রার্থী দেওয়ার কথা জানায়। ওই সাংবাদিক সম্মেলনে রিপাবলিকান পার্টির পক্ষে আরো জানানো হয়েছিল, আগামী বিধানসভা নির্বাচনে জোট নিয়ে পীরজাদা আব্বাস সিদ্দিকীর সঙ্গে কথা হয়েছে। আর ছোট ছোট পার্টির সাথে কথা হচ্ছে। তাদের জন্য বাকি আসন ছেড়ে দেওয়া হবে। এমনকি তাদের এই দাবি সম্বলিত প্রেস বিবৃতি বিভিন্ন সংবাদমাধ্যমে মেইল করে জানায়। তাতে বলা হয়েছে আব্বাস সিদ্দিকী রিপাবলিক পার্টি অফ ইন্ডিয়া পার্টির সঙ্গে মহাজোট করেছি! সেই খবর প্রচারিত হওয়ায় ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

এ প্রসঙ্গে পীরজাদা আব্বাস সিদ্দিকী তাঁর ফেসবুক পেজ থেকে এক বিবৃতিতে জানান, আমি আপনাদের উদ্দেশ্যে বলবো এখনো পর্যন্ত আমি কোন রাজনৈতিক দলের নাম ঘোষনা করিনি তাই প্রার্থী দেওয়া তো দূরের কথা কোনরকম জোটের কথাও কোন রাজনৈতিক দলের সাথে হয়নি। রিপাবলিক পার্টি অফ ইন্ডিয়ার মহাজোটের কথা ভিত্তিহীন এবং সম্পূর্ন মিথ্যা এবং এই ভূল খবর পরিবেশন করায় নিন্দা জানাই।

সর্বোশষে সকলকে বলবো আপনারা মিথ্যা ও ভিত্তিহীন খবরে কান দেবেন না। আগামীতে আমি যাই করি- কার সাথে জোট করব বা একা ভোটে লড়ব সর্বোপ্রথম আমি আপনাদের জানাতে অঙ্গীকারবদ্ধ।

Facebook Comments