রামনগর ২ ব্লকের রাশিয়া গ্রামে প্রাণী সম্পদ বিভাগের প্রাণী স্বাস্থ্য শিবির

রামনগর ২ ব্লকের রাশিয়া গ্রামে প্রাণী সম্পদ বিভাগের প্রাণী স্বাস্থ্য শিবির

সুব্রত গুহ, বেঙ্গল রিপোর্ট ,পূর্ব মেদিনীপুর: পূর্ব মেদিনীপুরের রামনগর ২নং ব্লকের কালিন্দী গ্রাম পঞ্চায়েতের রানিয়া গ্রামে শনিবার ৭৫ জন প্রাণী পালককে নিয়ে প্রাণী সম্পদ বিকাশ বিভাগের প্রাণী স্বাস্থ্য শিবির অনুষ্ঠিত হয়। শতাধিক গরুকে এইচ এস ও বি কিউ টিকাকরণ করা হয়।

এছাড়া প্রায় তিন শতাধিক গরুকে ভিটামিন, হজমের ওষুধ এবং কৃমির ওষুধ, লিভার টনিক ইত্যাদি বিতরণ করা হয়। উক্ত শিবিরে উপস্থিত ছিলেন রামনগর ২ ব্লকের প্রাণী সম্পদ বিকাশ আধিকারিক ডাক্তার সঞ্জয় মণ্ডল এবং প্রাণী স্বাস্থ্য আধিকারিক ডাক্তার অরবিন্দ মাইতি ও রামনগর ২নং ব্লকের লিডিং প্রাণী মিত্রা ও কালিন্দী গ্রাম পঞ্চায়েতের অভিজ্ঞ ও সিনিয়র প্রাণী মিত্রা অনিমা গিরি।

এছাড়া প্রাণী মিত্রা পূর্ণিমা গিরি ও বৈশাখী সামন্ত, প্রাণী বন্ধু মনোরঞ্জন জানা। এরকম সরকারি ভাবে পরিষেবা পেয়ে রনিয়া গ্রামের স্থায়ী বাসিন্দারা খুব খুশি হয়েছে। তারা আনন্দিত ও উপকৃত হন। এবং ভবিষ্যতে এধরনের পরিষেবা পাওয়ার জন্য উনারা বিশেষ অনুরোধ জানান ব্লক স্বাস্থ্য আধিকারিক ডাক্তার সঞ্জয় মণ্ডল এবং ডাক্তার অরবিন্দ মাইতিকে। সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে উক্ত শিবিরের সমাপ্তি ঘোষনা করেন ডাক্তার সঞ্জয় মণ্ডল।

Facebook Comments