২১শে বিধানসভা নির্বাচন নিয়ে বঙ্গের মিম নেতাদের সঙ্গে আসাদুদ্দিন ওয়াইসির বৈঠক

২১শে বিধানসভা নির্বাচন নিয়ে বঙ্গের মিম নেতাদের সঙ্গে আসাদুদ্দিন ওয়াইসির বৈঠক

বেঙ্গল রিপোর্ট, ডিজিটাল ডেস্ক: ২১শে বিধানসভা নির্বাচন নিয়ে বঙ্গের মিম নেতাদের সঙ্গে আসাদুদ্দিন ওয়াইসির বৈঠক। কয়েকদিন আগেই এআইএমআইএমের পশ্চিমবঙ্গ শাখার সমস্ত যুব সভাপতিরা তৃণমূল কংগ্রেস যোগদান করেছেন। বাংলায় বিজেপিকে পরাস্ত করার জন্যই তাঁরা এই পদক্ষেপ নিয়েছেন বলেও দাবি করেছিলেন। এরপরই রাজ্যের সংগঠন ও আগামী বিধানসভা নির্বাচনে দলের পরিস্থিতি কী হবে তা নিয়ে বিস্তারিত আলোচনার জন্য শনিবার পশ্চিমবঙ্গের এআইএমআইএম নেতারা হায়দরাবাদে একটি বৈঠক করেন আসাদউদ্দিন ওয়েইসির সঙ্গে। সেখানে আলোচনা হয়েছে পশ্চিমবঙ্গের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়েও।

২০২১ সালের পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে ভাল ফল করার বিষয়ে আশাবাদী এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়েইসি। শনিবার হায়দরাবাদে বঙ্গের এআইএমআইএম নেতৃত্বের সঙ্গে বৈঠকের পর এই দাবিই করলেন হায়দরাবাদের সাংসদ।

ওই বৈঠকের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়েইসি বলেন, ‘পশ্চিমবঙ্গের এআইএমআইএম নেতৃত্বের সঙ্গে আজ খুব ভাল একটি বৈঠক হয়েছে। রাজ্যের বর্তমান রাজনৈতিক অবস্থা ও আগামী বিধানসভা নিয়ে বিস্তারিত আলোচনা করেছি আমরা। যারা এই বৈঠকে অংশগ্রহণ করেছিলেন তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানাচ্ছি। বাংলায় ভাল ফলে বিষয়ে আমরা আশাবাদী।’

Facebook Comments