হুগলীতে এটিএম লুটের চেষ্টা, শাটার নামিয়ে দুষ্কৃতিকারীদের পাকড়াও করলো ব্যাঙ্ক কর্মীরা

হুগলীতে এটিএম লুটের চেষ্টা,
শাটার নামিয়ে দুষ্কৃতিকারীদের পাকড়াও করলো ব্যাঙ্ক কর্মীরা

আরিফুল ইসলাম, বেঙ্গল রিপোর্ট, হুগলী: বুধবার বেলা বারোটা নাগাদ ডানকুনি সুভাষপল্লী টি.এন মুখার্জি রোডের পাশে কন্টাই কো-অপারেটিভ ব্যাংকের এটিএম লুট করতে আসে তিন দুষ্কৃতি। একজন বাইরে পাহারায় ছিল আর বাকি দু’জন এটিএম ঘরের ভিতরে এটিএম লুটের চেষ্টা চালাচ্ছিল।

সিসি ক্যামেরায় ব্যাংক কর্মীরা দেখতে পায় বেশ কিছুক্ষন পেরিয়ে গেলেও এটিএম থেকে তারা বেরোচ্ছে না দেখে ব্যাংকের কর্মীদের সন্দেহ হয়। এটিএমের উপরেই রয়েছে ব্যাংক। সিসি টিভি ভালো করে দেখে ব্যাংক কর্মীরা বুঝতে পারে তারা সাধারন গ্রাহক নয় এটিএম থেকে টাকা লুটের চেস্টা করছে। ব্যাংকের কর্মীরা তৎক্ষণাৎ নেমে এসে এটিএম ঘরের শাটার বন্ধ করে দেয়। ভিতরে আটকে পরে দুজন ও বাইরে থাকা ব্যাক্তি দৌড়ে পালানোর চেষ্টা করলেও তাকে ধাওয়া করে পাকড়াও করে ব্যাংক কর্মীরা ও স্থানীয়রা।

ডানকুনি থানার পুলিশ খবর পেয়ে ছুটে আসে ঘটনাস্থলে। শাটার খুলে দুই দুষ্কৃতিকে ধরে নিয়ে যায় থানায়। পুলিশ, সূত্রে খবর, হরিয়ানার একটি গ্যাং এটিএম লুটে সক্রিয় রয়েছে কয়েকদিন ধরে। হুগলীর উত্তরপাড়া ও হাওড়ায় গত এক সপ্তাহের মধ্যে নিরাপত্তারক্ষী বিহীন দুটি এটিএম লুটের চেষ্টা চালায় দুষ্কৃতীরা।

Facebook Comments