হেপাটাইটিস ডে-তে কাঁথি শহরে সচেতনতা অভিযান কাঁথি লায়ন্স ক্লাবের

হেপাটাইটিস ডে-তে কাঁথি শহরে সচেতনতা অভিযান কাঁথি লায়ন্স ক্লাবের

সুব্রত গুহ, বেঙ্গল রিপোর্ট, পূর্ব মেদিনীপুর: হেপাটাইটিস রোগের থেকে মানুষকে রক্ষা করতে সচেতনতা অভিযানে নামলো কাঁথি লায়ন্স ক্লাব। বুধবার ওয়ার্ল্ড হেপাটাইটিস ডে উপলক্ষে কাঁথিবাসীকে সচেতন করার উদ্যোগ নিলো কাঁথি লায়ন্স ক্লাব।

সকালে এই অভিযানের সূচনা করেন ক্লাবের হেলথ কমিটির চেয়ারম্যান ডাঃ জি কে ঘোষ। মুগবেড়িয়া সেন্ট্রাল কো অপারেটিভ ব্যাঙ্কের সামনে ট্যাবলোর যাত্রার আনুষ্ঠানিক সূচনা করেন তিনি। পরে হেপাটাইটিস রোগের সংক্রমন রোধে কি করা উচিৎ আর কি করা উচিৎ নয় তা তুলে ধরেন। অনুষ্ঠানে ক্লাবের সম্পাদক তরুনকান্তি মহাপাত্র, সহ সম্পাদক নির্মাল্য মন্ডল, কোষাধ্যক্ষ ইন্দ্রনীল সামন্ত, মধুসুদন দাস অধিকারী প্রমুখ উপস্থিত ছিলেন। ডাঃ ঘোষ ছাড়াও বক্তব্য রাখেন অবজার্ভেন্স কমিটির চেয়ারম্যান অশোক নন্দ।

কাঁথি লায়ন্স ক্লাবের সভাপতি সুস্মিত মিশ্র জানিয়েছেন এদিন সকাল থেকে সন্ধ্যা অবধি এই ট্যাবলো সারা কাঁথি শহর জুড়ে মোড়ে মোড়ে প্রচার চালাবে।হেপাটাইটিস থেকে মানুষকে রক্ষা করতে সচেতন করবে।জানিয়েছেন ট্যাবলো থেকে লিফলেট বিলি করা হবে পথ চলতি মানুষদের।যাতে তাঁরা এই ভয়ঙ্কর রোগের প্রকোপ এড়াতে ও তার থেকে মুক্তি পাওয়ার উপায় জানতে পারেন।

Facebook Comments