অগ্নিগর্ভ ভাটপাড়া-কাঁকিনাড়া পরিদর্শনে জামায়াতে ইসলামীর প্রতিনিধি দল

অগ্নিগর্ভ ভাটপাড়া-কাঁকিনাড়া পরিদর্শনে জামায়াতে ইসলামীর প্রতিনিধি দল

নিজস্ব সংবাদদাতা, বেঙ্গল রিপোর্ট, ব্যারাকপুর: লোকসভা ভোট মিটে গেলেও হিংসা অব্যাহত ব্যারাকপুরের ভাটপাড়া-কাঁকিনাড়া এলাকা। ভোট পরবর্তী হিংসার শিকার ভাটপাড়া-কাঁকিনাড়া পরিদর্শন করল জামায়াতে ইসলামী হিন্দ পশ্চিমবঙ্গ শাখা। জামায়াতের পক্ষ থেকে কোলকাতা জেলা সভাপতি মুক্তার আলম সাহেবের নেতৃত্বে একটি প্রতিনিধি দল এলাকা পরিদর্শন করে।

ব্যারাকপুর ডেপুটি কমিশনারের সঙ্গে দেখা করে এলাকার শান্তি ফিরিয়ে আনার দাবিতে একটি স্মারকলিপি জমা দেয়। ভাটপাড়া-কাঁকিনাড়া এলাকার ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে তাঁরা। মুক্তার আলম বলেন, ” এলাকার মানুষ এখনও ভীত সন্ত্রস্ত হয়ে দিন কাটাচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক করতে প্রশাসনের উচিত আরও কার্যকরী পদক্ষেপ গ্রহণ করা।”

জামায়াতের এই প্রতিনিধি দলে উপস্থিত ছিল এপিসিআরের রাজ্য কমিটির সদস্য সুজাউদ্দিন আহমেদ,জামায়াতের কোলকাতা জেলা কমিটির সদস্য সাদাব মাসুম,রাজ্য সম্পাদক সাবির আলী প্রমুখ। প্রসঙ্গত উল্লেখ্য যে, সাত দফার ভোট শেষ হয়ে গিয়েছে রবিবার। তারপর অগ্নিগর্ভ ভাটপাড়া-কাঁকিনাড়া। রবিবার ভোটের দিনই দেখা গিয়েছিল মুড়ি-মুড়কির মতো বোমাবাজি হতে থাকে। আতঙ্কিত হয়ে পড়েন ভোটাররাও। মঙ্গলবার সকাল থেকেই কাঁকিনাড়া স্টেশনে রেল অবরোধ করে নৈহাটি লোকাল লক্ষ্য করে ব্যাপক বোমাবাজি চালায় ও ইটবৃষ্টি করে দুষ্কৃতীরা। কোনওক্রমে প্রাণ বাঁচিয়ে পেছনের রাস্তা দিয়ে পালিয়ে যান ট্রেন যাত্রীরা।

Facebook Comments