মধ্যমগ্রামে একমঞ্চে বিমান বসু ও ISF বিধায়ক নওশাদ সিদ্দিকী: রেড ভলেন্টিয়ার দের সংবর্ধনা

মধ্যমগ্রামে একমঞ্চে বিমান বসু ও বিধায়ক নওশাদ সিদ্দিকী: রেড ভলেন্টিয়ার দের সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা, বেঙ্গল রিপোর্ট, উত্তর চব্বিশ পরগনা: ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের মধ্যমগ্রাম বিধানসভা কমিটি উদ্যোগে বর্তমান কোভিড পরিস্থিতিতে রক্ত সঙ্কট কাটাতে এক রক্তদান শিবিরের আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজ্য বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু ও সংযুক্ত মোর্চার বিধায়ক মহঃ নওশাদ সিদ্দিকী।

 

বেশ কিছুদিন ধরেই জলঘোলা চলছিল আই এস এফ ও সিপিআইএম এর জোট নিয়ে‌। ধোঁয়াশা কাটছিল না সংযুক্ত মোর্চার! আজ আবারও একমঞ্চে দেখা গেল সিপিআইএম ও আই এস এফ নেতৃত্বেকে।

রক্তদান শিবিরে মানুষের স্বতঃস্ফূর্ত উপস্থিতি লক্ষ্য করা যায। বিমান বসু তাঁর বক্তব্যে রক্তদানের গুরুত্বের কথা তুলে ধরেন ও এই উদ্যোগকে অভিনন্দন জানান। নওশাদ সিদ্দিকী বর্তমান পরিস্থিতিতে রাজ্য সরকারের নানান পদক্ষেপের কড়া সমালোচনা করেন। তিনি অভিযোগ করেন যে পাইয়ে দেওয়ার রাজনীতি করে জনসাধারণকে বিভ্রান্ত করছে সরকার।

অনুষ্ঠানে ২৮টি ওয়ার্ডের রেড ভলেন্টিয়ার্স সহ তিনটি এন.জি.ও কে কোভিড যোদ্ধা সংবর্ধনায় ভূষিত করা হয়। বিশিষ্ট নাগরিক সংবর্ধনা দেওয়া হয় চিকিৎসক, নাট্যকারসহ ১৬ জনকে। সবার জন্য কমিউনিটি কিচেনের সূচনা করা হয়।

শিবিরে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আই এস এফের রাজ্য সম্পাদক বিশ্বজিত মাইতি, প্রবীর গুহ, বিশিষ্ট নাট্যকার, বিশিষ্ট ডাক্তার ওদ্রনীল, বিশিষ্ট শিক্ষক প্রবীর মুখার্জি, সিপিআইএম নেতা আহমদ আলী খান, প্রধান শিক্ষকা রুনা চট্টপাধ্যায়, আইএসএফ নেতা বাপি আলি, ফরওয়ার্ড ব্লক নেতা স্বপন বসু সহ মধ্যমগ্রাম বিধানসভা কমিটির নেতৃত্ববৃন্দ।

Facebook Comments