বীরভূম জেলা পুলিশের একগুচ্ছ কর্মসূচি পালন

বীরভূম জেলা পুলিশের একগুচ্ছ কর্মসূচি পালন

সেখ রিয়াজউদ্দিন, বেঙ্গল রিপোর্ট, বীরভূম: মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরনায় বীরভূম জেলা পুলিশের উদ্যোগে এবং কাঁকড়তলা থানার প্রয়াসে আজ ২৯ শে আগষ্ট স্থানীয় থানার রসা রাজলক্ষ্মী উচ্চ বিদ্যালয়ে একগুচ্ছ কর্মসূচী পালিত হয়।
অতিথি বরণ ও প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়।

সুরক্ষা কর্মসূচির মাধ্যমে চক্ষু পরীক্ষা, মাধ্যমিক- উচ্চ মাধ্যমিক কৃতি পরীক্ষার্থীদের সম্বর্ধনা, জাতীয় ক্রীড়া দিবস, সেফ ড্রাইভ সেভ লাইফ,আপনার থানা আপনার পাড়ায়, কোভিড টীকাকরণ ইত্যাদি কর্মসূচীর আয়োজিত হয়।

উপস্হিত ছিলেন জেলা পুলিশ সুপার নগেন্দ্রনাথ নাথ ত্রিপাঠী,এ্যাডিশনাল এস পি (বোলপুর) সুরজিত কুমার দে,ডি এস পি (ক্রাইম) সেখ মহম্মদ ফিরোজ হোসেন, দুবরাজপুর সি আই আস্তিক মুখার্জী, খয়রাশোল ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক পৃথ্বীশ দাস, কাঁকড়তলা থানার ও সি জাহিদুল ইসলাম, খয়রাশোল থানার ও সি সঞ্চয়ন ব্যানার্জী, বিশিষ্ট সমাজসেবী কাঞ্চন অধিকারী, রসা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্যান দে, দুবরাজপুর আদালতের সরকারি আইনজীবী রাজেন্দ্র প্রসাদ দে সহ বহু বিশিষ্ট ব্যক্তি বর্গ।

পুলিশ শুধু শাসন করতে নয় মানুষের পাশে সামাজিক কাজের মধ্যে নিবিড় সম্পর্ক গড়ে তোলা। কোভিড বিধি মেনে শিবির পরিচালিত হয়। শঙ্কর নেত্রালয় এর সহযোগিতায় দুই শতাধিক ব্যক্তির চক্ষু পরীক্ষা এবং দুই শতাধিক ব্যক্তির করোনার টীকাকরণ করা হয়।

এছাড়াও ক্রীড়া দিবস উপলক্ষে স্থানীয় ক্লাবের হাতে ফুটবল, কৃতি পরীক্ষার্থীদের স্কুল ব্যাগ ও গাছের চারা, সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচির জন্য হেলমেট প্রদান করা হয়। আজকের কর্মসূচি সম্পর্কে জেলা পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী এক সাক্ষাৎকারে জানান পুলিশ এখন শুধু শাসন ব্যবস্থায় আবদ্ধ নয়, বিভিন্ন সামাজিক কাজ করে মানুষের পাশে থাকার বার্তা, তথা সমস্ত রকম সহযোগিতার কথা বলেন।

Facebook Comments