দলিত ছেলেকে বিয়ে করায় গুন্ডা পাঠিয়ে খুন করতে চাইছে বাবা, ভাইরাল ভিডিয়োয় অভিযোগ বিজেপি নেতার মেয়ের (ভিডিও)

দলিত ছেলেকে বিয়ে করায় গুন্ডা পাঠিয়ে খুন করতে চাইছে বাবা, ভাইরাল ভিডিয়োয় অভিযোগ বিজেপি নেতার মেয়ের

বেঙ্গল রিপোর্ট ডেস্ক: বিজেপি বিধায়ক  রাজেশ মিশ্রর মেয়ে সাক্ষী অভিযোগ করেছে যে দলিত পাত্রকে বিয়ে করায় তাঁর বাবাই তাঁদের দু-জনকে খুন করার চেষ্টা করছেন। বাবার ভয়ে এক জায়গা থেকে অন্য জায়গায় পালিয়ে বেড়াচ্ছেন তাঁরা। দুটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন সাক্ষী ও তাঁর স্বামী অজিতেশ কুমার। ভাইরাল ভিডিয়ো দুটির বিষয়ে মুখ খুলতে চাননি রাজেশ মিশ্র ওরফে পাপ্প‍ু ভারতুয়াল।

Deenikart Halal Store

ভিডিয়ো দুটিতে সাক্ষী ও অজিতেশ বরেলির পুলিশ সুপারের কাছে নিরাপত্তার দাবি জানিয়েছেন। তাঁদের কোনও ক্ষতি হলে এর পেছনে ব্রজেশ মিশ্র ও তাঁর ছেলে ভিকির হাত থাকবে বলে জানিয়েছেন তাঁরা। ভিডিয়োয় নিজের বাবার কাছে সাক্ষীর আবেদন, ‘আমরা দুজনে বিয়ে করেছি। বাবা তুমি নিজের রাজনীতি নিয়ে শান্তিতে থাকো আর আমাকে আমার জীবনে শান্তিতে থাকতে দাও। এভাবে আমাদের জীবন নরক বানিয়ে দিয়ো না।’

 

বরেলির পুলিশের ডিআইডি আর কে পাণ্ডে জানিয়েছেন যে সাক্ষী ও তাঁর স্বামীকে নিরাপত্তা দিতে নির্দেশ দিয়েছেন তিনি। কিন্তু সাক্ষী ও অজিতেশ কোথায় রয়েছেন তা জানা না থাকায় কোথায় গিয়ে নিরাপত্তা দিতে হবে, তা বুঝতে পারছে না পুলিশ। এই বিষয়ে কেউ কোনও অভিযোগ না জানানোয় এফআইআর দায়ের করা হয়নি।

Facebook Comments