মালদার সুজাপুরে রক্তদান শিবির ও শারদ উৎসব উপলক্ষে দুঃস্থদের বস্ত্র বিতরণ

মালদার সুজাপুরে রক্তদান শিবির ও শারদ উৎসব উপলক্ষে দুঃস্থদের বস্ত্র বিতরণ

নিজস্ব সংবাদদাতা, বেঙ্গল রিপোর্ট, মালদা: বর্তমান করোনা পরিস্থিতিতে ও তীব্র দাবদাহের সময় মালদা জেলায় রক্তের সংকট দূরীকরণের লক্ষ্যে রক্তদান শিবিরের আয়োজন করা হয় মালদা জেলার সুজাপুর অঞ্চলের নাজিরপুর গ্রামে। স্থানীয় ট্রাষ্ট “প্রগতি সংঘ গ্রন্থাগার অ্যান্ড ওয়েলফেয়ার ইউনিট, বাংলা সংস্কৃতি মঞ্চ মালদা শাখা এবং অভিযান ওয়েলফেয়ার এন্ড চ্যারিটেবল ট্রাস্ট মালদা শাখার উদ্যোগে ও ভারত স্কাউটস্ অ্যান্ড গাইডস্ মালদা জেলা শাখার সহযোগিতায় সুজাপুরের নাজিরপুর হাই স্কুল প্রাঙ্গণে স্বেচ্ছায় রক্তদান শিবির অনুষ্ঠিত হয়।

উক্ত শিবিরে মোট ৩১ জন রক্তদাতা স্বেচ্ছায় রক্ত দান করেন। রক্তদাতা উদ্বুদ্ধকরণে উপস্থিত ছিলেন জেলা উপ মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডা: অমিতাভ মন্ডল, নাজিরপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো: হালিম হক, মালদা রামকৃষ্ণ বিবেকানন্দ বিদ্যামন্দিরের শিক্ষক গৌতম দাস, প্রগতি সংঘ গ্রন্থাগার অ্যান্ড ওয়েলফেয়ার ইউনিটের সম্পাদক ও সভাপতি দিলীপ কুমার মন্ডল ও সুধামচন্দ্র ঘোষ প্রমূখ।

এছাড়াও এই অনুষ্ঠান থেকে শারদীয়া উৎসব উপলক্ষে মালদা মেডিকেল কলেজ সেন্টারের চিকিৎসক সুশান্ত ব্যানার্জি ৪০ জন দুঃস্থদের নতুন বস্ত্র বিতরণ করেন। অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন কালিয়াচক থানার আইসি আশীষ দাস মহাশয়, হরিরামপুর দেওয়ান আব্দুল গনি কলেজের প্রফেসর ডাক্তার মুঃ ইসমাইল, মালদা মডেল হাই মাদ্রাসার TIC তৌসিফ আহমেদ মহাশয়।

Facebook Comments