ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাতের উদ্যোগে মন্দির বাজার ব্লকে রক্তদান শিবির

ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাতের মন্দির বাজার ব্লকে রক্তদান শিবির

আরিফুল ইসলাম, বেঙ্গল রিপোর্ট, দক্ষিণ চব্বিশ পরগনা: দক্ষিণ চব্বিশ পরগনা জেলার মন্দির বাজার থানায়, ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাতের নিশাপুর শাখা অঞ্চল কমিটির রক্তদান শিবির অনুষ্ঠিত হয়।

উক্ত, রক্তদান শিবিরে সংগঠনের সদস্যবৃন্দ সহ এলাকার বহু মানুষ দেশ ও জাতীর কল্যানে তাঁদের রক্ত অর্পন করেন। উপস্থিত ছিলেন ফুরফুরা শরীফ আহলে সুন্নাত ওয়াল জামাতের সহ সম্পাদক পীরজাদা ন‌ওসাদ সিদ্দিকী সাহেব ও নিশাপুর শাখা কমিটির সদস্য বৃন্দরা।

সংগঠনের সহ: সম্পাদক পীরজাদা নওসাদ সিদ্দিকী আলকোরায়েশী বলেন, উক্ত রক্ত অর্পন শিবির কোভিড ১৯ নামক মহামারী করোনা ভাইরাসের কারনে দেশের ব্লাড ব্যাঙ্কে রক্তের ঘাটতি দেখা দিয়েছে তাই বেশি, বেশি করে দেশের নাগরিকের স্বার্থে রক্ত অর্পন শিবির করার প্রয়োজন। রক্তের কোন ধর্ম হয়না তাই রক্তের রঙ না দেখে জাতী, ধর্ম, বর্ন নির্বিশেষে সকলকেই রক্ত অর্পনে মানুষকে সচেতন করে তুলতে হবে।

তিনি আরও বলেন, আমরা সারা বছর বাংলার সর্বত্রই রক্ত অর্পন শিবির করে থাকি এবং আজকে ৫০০ জনের অধিক ব্যক্তি রক্ত অর্পন করেন। এই বছরে সংগঠনের কর্মীদে বলেছি নিজ, নিজ এলাকায় যাতে আরও বেশি রক্ত অর্পন শিবির করা যায় সেই চেষ্টা করতে এবং ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাতের সদস্য ও কর্মীগন সেই লক্ষ পূরনে সফল হয়েছে। অনুষ্ঠান শেষে তিনি দেশ ও জাতীর মঙ্গল কামনার উদ্দেশ্যে দোওয়া চান।

Facebook Comments