লায়ন্স ক্লাব অফ পান্ডুয়া এবং ইয়ুথ হস্টেল পান্ডুয়া শাখার যৌথ উদ্যোগে রক্তদান শিবির

লায়ন্স ক্লাব অফ পান্ডুয়া এবং ইয়ুথ হস্টেল পান্ডুয়া শাখার যৌথ উদ্যোগে রক্তদান শিবির

নিজস্ব সংবাদদাতা, বেঙ্গল রিপোর্ট, পান্ডুয়া: ইয়ুথ হস্টেল অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার ডাকে ১২ ই জনুয়ারী বিশ্ব যুব দিবস উপলক্ষে সারা দেশে রক্তদান শিবির আয়োজনের ডাক দেওয়া হয়।

এই কর্মসূচির অন্তর্গত ইয়ুথ হোস্টেলের পান্ডুয়া শাখা ও লায়ন্স ক্লাব অফ পান্ডুয়া যৌথভাবে পান্ডুয়া ফুটবল মাঠে লায়ন্স ক্লাবের বিল্ডিং এ একটি রক্তদান শিবির আয়োজন করে। রক্তদাতাদের উৎসাহ দিত আন্তর্জাতিক এই দুই ক্লাবের ই বহু রাজ্য ও জেলা স্তরের পদাধিকারীরা উপস্থিত ছিলেন।

ইয়ুথ হস্টেলে পান্ডুয়া ইউনিটের সদস্য বিশ্বজিৎ ঘোষ জানান- “কারোর নেশা প্রেম,আবার কারোর নেশা গেম,আমাদের নেশা রক্তদান যদি কারোর বাঁচে প্রাণ- এই উদ্দেশ্য নিয়েই তারা আজকের রক্তদান শিবির আয়োজন করেছেন। আজকের শিবিরে ৩০জন রক্তদাতা রক্তদান করছেন।এটি তাদের প্রথম উদ্দোগ।

এই রক্তদান শিবির আয়োজনে লায়ন্স ক্লাব তাদের ভীষণ ভাবে সহযোগীতা করেছে। লায়ন্স ক্লাব অফ পান্ডুয়ার ক্লাব সম্পাদক সৌরিশ মন্ডল জানান লায়ন্স ক্লাব সারা বছর বিভিন্ন সামাজিক কাজের সাথে যুক্ত থাকে। গত বছর কোভিড অতিমারী পরিস্থিতিতে লায়ন্স ক্লাব অফ পান্ডুয়া ৪৮ টি রক্তদান শিবির আয়োজনে সহায়তা করেছিল। আশা করা যায় এ বছর এই সংখ্যাটা আরো বাড়বে।

Facebook Comments