মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডিমিন ছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন: করিশ্মা প্রকাশ

মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডিমিন ছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন: করিশ্মা প্রকাশ

বেঙ্গল রিপোর্ট ডিজিটাল ডেস্ক: মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডিমিন ছিলেন দীপিকা পাড়ুকোনের। জানিয়েছেন, খোদ অভিনেত্রীর ম্যানেজার করিশ্মা প্রকাশ। শুক্রবারই NCB-র জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন করিশ্মা। নারকোটিক্স কন্ট্রোল ব্যাুরোর জেরার মুখে তিনি দীপিকার অ্যাডিমিন থাকার কথা স্বীকার করে নেন। প্রসঙ্গত, দীপিকার ম্যানেজার হওয়ার পাশাপাশি KWAN ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির কর্মীও ছিলেন করিশ্মা।

সূত্রের খবর মাদক মাদক সংক্রান্ত তাঁদের যে হোয়াটসঅ্যাপ গ্রুপ ছিল, তাতে ছিলেন করিশ্মা প্রকাশ, জয়া সাহা, ও দীপিকা। আর এই গ্রুপের অ্যাডিমিন ছিলেন দীপিকা পাড়ুকোন। আর ওই হোয়াটসঅ্যাপ গ্রুপের মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাটগুলি ছিল ২০১৭-র।

প্রসঙ্গত, কিছুদিন আগে দীপিকার সঙ্গে করিশ্মা প্রকাশের মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ প্রকাশ্যে আসে। যেখানে দীপিকাকে ‘হাশ’ (মাদক) আছে কিনা জিজ্ঞাসা করতে দেখা গিয়েছে। উত্তরে করিশ্মা জানিয়েছেন তাঁর বাড়িতে আছে, তবে তিনি এই মুহূর্তে বান্দ্রায় রয়েছেন। তবে তিনি চাইলে অমিতকে এনে দিতে বলতে পারেন। করিশ্মার কথার জবাবে দীপিকা সম্মতি জানান। পাশাপাশি, জয়া সাহার সঙ্গে শ্রদ্ধা কাপুরের যে চ্যাট প্রকাশ্যে এসেছে, তাতে শ্রদ্ধাকে CBD অয়েল চাইতে দেখা গিয়েছে।

এদিকে শুক্রবার করিশ্মা প্রকাশ ছাড়াও NCB-র জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী রকুলপ্রীত সিং।

সংসদ সূত্রে খবর, রকুল ২০১৮ সালে মাদক সংক্রান্ত বিষয়ে রিয়া চক্রবর্তীর সঙ্গে কথাবার্তার বিষয়টি স্বীকার করে নিয়েছেন। যে কথাবার্তা রকুলের বাড়িতেই হয়েছিল। তবে রকুলপ্রীত সিং নিজে কখনও মাদকসেবন করেননি বলেই NCBকে জানিয়েছেন।

সূত্র: জি ২৪ ঘণ্টা

Facebook Comments