পিতার কবর জিয়ারত করে প্রচার শুরু করলেন বসিরহাট লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী কাজী আব্দুর রহিম

পিতার কবর জিয়ারত করে ও মায়ের আর্শীবাদ নিয়ে প্রচার শুরু করলেন বসিরহাট লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী কাজী আব্দুর রহিম (দিলু )

নিজস্ব সংবাদদাতা, বেঙ্গল রিপোর্ট, বসিরহাট: লোকসভা ভোটের দামামা বাজতেই প্রার্থীরা বেরিয়ে পড়ছেন ভোটারদের দ্বারে দ্বারে। গতকাল সন্ধ্যায় জাতীয় কংগ্রেস কেন্দ্রীয়ভাবে রাজ্যের দ্বিতীয় দফার প্রার্থী তালিকা ঘোষণা করেছে। বসিরহাট কেন্দ্রে জাতীয় কংগ্রেসের প্রার্থী মনোনীত হয়েছেন উত্তর ২৪ পরগনার গান্ধী বলে পরিচিত আজীবন কংগ্রেসের সৈনিক ছিলেন যিনি সেই কাজী আব্দুল গফফার সাহেবের পুত্র বাদুড়িয়া বিধানসভার বিধায়ক বসিরহাটের ভূমিপুত্র কাজী আব্দুর রহিম দিলু। প্রার্থী ঘোষণা করার পর দিনই সকাল সকাল নিজের পিতার কবর জিয়ারত করে ও মায়ের আর্শীবাদ নিয়ে প্রচার শুরু করলেন বসিরহাট লোকসভা কেন্দ্রের এই কংগ্রেস প্রার্থী।

বসিরহাটে চতুর্মুখী লড়াই তৃণমূল প্রার্থী নুসরাত জাহান, সিপিআই প্রার্থী পল্লব সেনগুপ্ত, বিজেপি প্রার্থী সায়ন্তন বসু, আপনি কংগ্রেস প্রার্থী সেখানে লড়াই কেমন চোখে দেখছেন? কাজী আব্দুর রহিমের সটান জবাব বসিরহাটের মানুষ বার বার ভুল করবেন না মানুষ আর ভোটপাখিদের ভোট দেবেন না। যারা পরিযায়ী পাখির মতো ভোট নিয়ে চলে যাবে আবার সিজনে সিজনে আসবে।

অন্য দলের সব প্রার্থী বসিরহাটের বাইরের লোক, বসিরহাটের ভূমিপুত্র হিসাবে দেশের বিজেপি সরকারের ধর্মীয় মেরুকরণের রাজনীতির বিরুদ্ধে ও তৃণমূল সরকারের গনতন্ত্র বিরোধী মনোভাবের বিরুদ্ধে মানুষ আমাকে দু’হাতে আশীর্বাদ করবেন। আমার আশা মানুষ কেন্দ্রে রাহুল গান্ধীর নেতৃত্বে একটি ধর্মনিরপেক্ষ সরকার গড়তে কংগ্রেসের উপর ভরসা রাখবেন।

Facebook Comments