সিবিএসই তৃতীয় সুমাইতাকে শুভেচ্ছা জানালো গার্লস ইসলামীক অর্গানাইজেশন অফ ইন্ডিয়া

সিবিএসই তৃতীয় সুমাইতাকে শুভেচ্ছা জানালো গার্লস ইসলামীক অর্গানাইজেশন অফ ইন্ডিয়া

আবুল ওয়াকিল, বেঙ্গল রিপোর্ট, মালদা: সিবিএসই বোর্ডের দশম শ্রেণীর পরিক্ষায় এই বছর প্রায় ১৮.১৯ লাখ পরীক্ষার্থী অংশ গ্রহণ করেছিল, গত ৬ এপ্রিল ফলাফল প্রকাশিত হয় , প্রথম তিনের মধ্যে রয়েছে প্রায় ৫১ জন পরিক্ষার্থী । আর এই তালিকায় নিজের  স্থান করে নিয়েছে মালদার সুমাইতা লাইসা। সেই সাথে পশ্চিমবঙ্গে সম্ভাব্য প্রথম স্থান অর্জন করেছে।  তার প্রাপ্ত নম্বর ৫৫৭ , উষা মার্টিন স্কুলের এই পড়ুয়ার রেজাল্টে স্কুল হয় মিরচক এলাকায় খুশির জোয়ার বইছে।

সুমাইতার এই কৃতিত্বের জন্য  সংবর্ধনা দিতে প্রতিদিন তার বাড়িতে হাজির হচ্ছেন বিভিন্ন সংগঠন, সংস্থার কর্মকর্তারা। তেমনি আজ সংবর্ধনা দিলেন জামায়াতে ইসলামী হিন্দের ছাত্রী সংগঠন গার্লস ইসলামীক অর্গানাইজেশন অফ ইন্ডিয়া ‌।

সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ সম্পাদক সারিফা ইসামিন , ইংলিশ বাজার ব্লক সভাপতি সুরাইয়া তানজিম , ওল্ড মালদা ব্লক সভাপতি  হাসনাহেনা সাবনাম , মাহাবুবা ফারহান, এছাড়াও উপস্থিত ছিলেন জামায়াতের ইসলামী হিন্দের মালদা জেলা সভাপতি জুল্লুর রহমান, সহ-সভাপতি সেরাজুল ইসলাম, রাজ্য সম্পাদক মন্ডলীর সদস্য জার্জিস আলি , আবুবক্কর সিদ্দিক। জিআইও র নেত্রী সারিফা বলেন সুমাইয়া লাইসা সাফল্যে আমরা গর্বিত, তার ভবিষ্যতের আরো ভালো সফলতা কামনা করি , সে সামাজের জন্য অনুপ্রেরণা।

তার ইচ্ছে ভবিষ্যতে ডাক্তার হয়ে সমাজসেবার কাজে আত্মনিয়োগ করা। তার বাবা তৌহিদুল ইসলাম  পেশায় চিকিৎসক , মা কোহিনুর ইসলাম গৃহবধূ। আপাতত আলীগড় বিশ্ববিদ্যালয়ের অধীনে প্রবেশিকা পরীক্ষা দিয়েছে, ফলাফলের অপেক্ষায় রয়েছে।

Facebook Comments