আন্তর্জাতিক সংখ্যালঘু দিবস উদযাপন সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশনের

আন্তর্জাতিক সংখ্যালঘু দিবস উদযাপন সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশনের

বিশেষ সংবাদদাতা, বেঙ্গল রিপোর্ট, হাওড়া: ১৮ ডিসেম্বর আন্তর্জাতিক সংখ্যালঘু দিবস উপলক্ষে হাওড়ার জগৎবল্লভপুরের ব্রাইট স্টার অ্যাকাডেমিতে সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশনের পক্ষ থেকে সংখ্যালঘু কনভেনশনের আয়োজন করা হয়। এদিন এ বিশেষ দিনে সংগঠনের পক্ষ থেকে বিশ্বের সমস্ত দেশের সংখ্যালঘু সম্প্রদায়ের অধিকার ও নিরাপত্তা সুনিশ্চিত করার আহ্বান জানানো হয়।

সংখ্যালঘু কনভেনশনে বক্তব্য রাখতে গিয়ে সংগঠনের সাধারণ সম্পাদক মহঃ কামরুজ্জামান বলেন পৃথিবীর যে কোন দেশে সব রকমের সংখ্যালঘুদের উপর নির্যাতনের বিরুদ্ধে আমরা সর্বদা সোচ্চার হয়ে থাকি, আমরা চাই বিশ্বের সমস্ত দেশের সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষের অধিকার ও নিরাপত্তা সুনিশ্চিত হোক এবং আমাদের দেশের সংবিধানে প্রদত্ত অধিকার দেশের সংখ্যাগুরু মানুষের সাথে সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষকে সুনিশ্চিত করুক সরকার।

এদিন সংখ্যালঘু কনভেনশনের পূর্বে হাওড়া জেলার বিভিন্ন ব্লকের কর্মীদের নিয়ে সারা বাংলা সংখ্যালঘু কাউন্সিল ও সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশনের দ্বিতীয় জেলা সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনে উপস্থিত ছিলেন রাজ্য সভাপতি আনোয়ার হোসেন কাসেমী, সহ সভাপতি ফজলুর রহমান, জানে আলম মল্লিক, সহ সম্পাদক আলি আকবর, ডাঃ মনিরুল ইসলাম, দঃ ২৪ পরগনা জেলা সভাপতি গোলাম রহমান। সম্মেলন থেকে অধ্যপক হাবিবুল্লাহ কাউন্সিলের জেলা সভাপতি, সেখ মোকতার আলি যুব ফেডারেশনের জেলা সভাপতি ও সেখ আব্দুর রহিম জেলা সম্পাদক নির্বাচিত হন।

Facebook Comments