পাঁউশি অন্ত্যোদয় অনাথ আশ্রমে অনাথ আবাসিকদের বড়দিন উদযাপন

পাঁউশি অন্ত্যোদয় অনাথ আশ্রমে অনাথ আবাসিকদের বড়দিন উদযাপন

সুব্রত গুহ, বেঙ্গল রিপোর্ট, পূর্ব মেদিনীপুর: পূর্ব মেদিনীপুরের পাঁউশি অন্তর্দয় অনাথ আশ্রমে আজ বড়দিন উপলক্ষে প্রভু যীশুর শুভ জন্মদিন পালন করলো আশ্রমের আবাসিক অনাথ ছেলেমেয়েরা।

২৫ শে ডিসেম্বর প্রভু যীশুর শুভ জন্মদিন উপলক্ষে পাঁউশি অন্ত্যোদয় অনাথ আশ্রমের পক্ষ থেকে প্রতিবছর বড়দিনটিকে উদযাপন করা হয়ে থাকে। প্রতি বছরের মতোএ বছরও ভগবানপুর ২ নম্বর ব্লকের অন্তর্গত পাউশী অন্তর্দয় অনাথ আশ্রমের কচিকাঁচারা প্রভু যীশুর শুভ জন্মদিনে এক আনন্দ অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনটিকে উদযাপন করে। নাচ গান আবৃত্তি সহ সাংস্কৃতিক অনুষ্ঠান নিবেদিত হয়।

আশ্রমের শিশুরা সান্তাক্লজ ও যীশুখ্রীষ্ট সেজে নিজেদের মধ্যে এক প্রীতি সঞ্চার করে। সবার মধ্যে কেক মিষ্টি পরিবেশিত হয়। করোনার ভয় কে দূরে সরিয়ে শিশুরা আনন্দ অনুষ্ঠানে মেতে ওঠে। শিশুদের যেমন শিক্ষা প্রায় বন্ধের মুখে, স্কুল-কলেজ সব বন্ধ, ঘরের একটি জায়গার মধ্যে সীমাবদ্ধ, সে জায়গায় অন্তর্দায় অনাথ আশ্রম সকল সময় চেষ্টা ও সাহায্য করে শিশুদেরকে আনন্দের মধ্যে বড় হয়ে উঠতে।

আশ্রম এর কর্ণধার বলরাম করণ শিশুদেরকে অভিনন্দন জানান এবং তাদের হাতে কেক তুলে দেওয়া ছাড়াও সবার জন্য দুপুরে এক ভুরিভোজের আয়োজন করেন। আশ্রমের আবাসিক সকলে একসঙ্গে এই আনন্দ সহকারে মধ্যাহ্নভোজে যোগ দেয়।

Facebook Comments