জুনপুটে দূষণরোধে কাঁথি সোস্যাল ওয়েলফেয়ার সোসাইটির সাফাই অভিযান

জুনপুটে দূষণরোধে কাঁথি সোস্যাল ওয়েলফেয়ার সোসাইটির সাফাই অভিযান

সুব্রত গুহ, বেঙ্গল রিপোর্ট, পূর্ব মেদিনীপুর: ‘যশ’ প্রাকৃতিক বিপর্যয় ও সামুদ্রিক জলোচ্ছ্বাসে পরবর্তী কালে কাঁথি -১ব্লকের মাজিলাপুর গ্রাম পঞ্চায়েতের জুনপুট সমুদ্র তীরবর্তী গ্রামীণ এলাকা প্লাবিত বিধ্বস্ত। এলাকায় পরিবেশ দূষণ প্রতিরোধে কাঁথি মসোস্যাল ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে সোমবার জুনপুট,বিরামপুট এলাকায় পরিবেশ রক্ষায় সাফাই অভিযান চালানো হয়।

অভিযানে এলাকার সু স্বাস্থ্য ফিরিয়ে আনতে এক অভিযান চালানো হয়। চারিদিকে ব্লিচিং পাউডার ও চুন ছড়িয়ে জীবনু মুক্ত করা হয়। সকাল থেকে দুপুর পর্যন্ত কাঁথি সোস্যাল ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে প্রায় ২০ সদস্যের দল এই সাফাই অভিযান চালান। এলাকার মানুষজন ওয়েলফেয়ার সোসাইটির এই কাজে খুব খুশি ও আপ্লুত। তারাও এই কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। সোসাইটির সভাপতি দয়ালহরি দাস, সম্পাদক ইন্দ্রজিত জানা,সহ সম্পাদক শিবশংকর কামিলা, সাংস্কৃতিক সম্পাদক দেবদুলাল দাস, সদস্য সোমনাথ দাস, তপন জানা, বিশাল পণ্ডিত, সুপ্রিয় বেরা, বিকাশ সাহু, শুভেন্দু মাইতি সহ আরো অনেক সদস্য এই সাফাই অভিযান চালান।

উপস্থিত ছিলেনএই কর্মসূচি সফল করার জন্য যারা আর্থিক সাহায্যকারী এবং শারীরিক ও মানসিকভাবে সাহায্যকারীদের ধন্যবাদ জানিয়ে সোসাইটির সহ সভাপতি সত্যরঞ্জন বর্মন জানিয়েছেন, আগামীদিনে সমাজের মানুষের বিপদে পাশে দাঁড়াতে কাঁথি সোস্যাল ওয়েলফেয়ার সোসাইটি বদ্ধ পরিকর।

Facebook Comments