মকর সংক্রান্তিতে গঙ্গাসাগর থেকে গঙ্গার জল তাপাপীঠে পাঠালেন মুখ্যমন্ত্রী

মকর সংক্রান্তিতে গঙ্গাসাগর থেকে গঙ্গার জল তাপাপীঠে পাঠালেন মুখ্যমন্ত্রী

অমলেন্দু মন্ডল, বেঙ্গল রিপোর্ট, বীরভূম: মকর সংক্রান্তি র পুন্য লগ্নে গঙ্গাসাগর থেকে পুন্য জল এসে পৌঁছালো তারাপীঠ মন্দিরে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের ১৮ টি জেলাতেই বিভিন্ন ধর্মস্থানে গঙ্গাসাগর থেকে পুন্য জল পাঠানোর ব্যবস্থা করেছেন।

বীরভূমের তারাপীঠে শুক্রবার সকালেই মকর সংক্রান্তি র পুন্যলগ্নে জল এসে পৌঁছায়। মুখ্যমন্ত্রীর এই উদ্যোগ কে সাধুবাদ ও কৃতজ্ঞতা, জানিয়ে তারাপীঠ মন্দির কমিটির সভাপতি তারাময় মুখার্জী জানান, যে গঙ্গাসাগর থেকে পাঠানো মুখ্যমন্ত্রীর এই জলের কসল থেকে জল নিয়ে মা তারা সহ তারাপীঠে যতো মল্দির রয়েছে সমস্থ জায়গায় ছেটানো হবে, সেই সাথে মা তারার সেবাইতরাও নিজেদের মাথায় এই জল ছিটিয়ে পুন্য হবেন, সাধারন মানুষকেও দেওয়া হবে এই গঙ্গাসাগরের পুন্য জল।

তিনি বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায় কে ধন্যবাদ তিনি রাজ্যের ১৮ জেলাতে এই জল পাঠিয়েছেন, আমরাও তারাপীঠে তাঁর পাঠানো জল মাথায় নিয়ে পুন্য লাভ করতে পারবো বাড়িতে বসেই গঙ্গাসাগরের পুন্য জল পেয়ে খুশি মন্দির কমিটি তথা মন্দিরের সেবাইতরা। প্রশাসনিক ভাবে জল মন্দিরে প্রবেশ করার সময় উপস্থিত ছিলেন রামপুরহাট ডেপুটি ম্যাজিস্ট্রেট আর কে হালদার মহাশয় উপস্থিত ছিলেন।

Facebook Comments