করোনা প্রাণ কেড়ে নিল সীতারাম ইয়েচুরি পুত্রের

করোনা প্রাণ কেড়ে নিল সীতারাম ইয়েচুরি পুত্রের

সুব্রত গুহ, বেঙ্গল রিপোর্ট: করোনায় প্রাণ কেড়ে নিল সীতারাম ইয়েচুরির বড় ছেলে আশিস ইয়েচুরির। মাত্র ৩৫ বছরের মারণ ভাইরাসের থাবায় চলে গেলেন আশিস। সিপিএইএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি ট্যুইট করে এই খবর জানিয়েছেন।

Deenikart Halal Store

ট্যুইটে তিনি লিখেছেন, গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি কোভিডে আক্রান্ত হয়ে আমার বড় ছেলে আশিস ইয়েচুরির আজ সকালে মৃত্যু হয়েছে। চিকিৎসকদের ধন্যবাদ জানাই তাঁর চিকিৎসা করার জন্য। যেসকল চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, নার্স এবং অন্যান্যরা আমাদের পাশে দাঁড়িয়েছেন, তাঁদের সবাইকে ধন্যবাদ জানাই।’ আশিস সামনের জুনেই ৩৫ বছর বয়সে পা দিতেন। প্রায় দুই সপ্তাহ তিনি করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। প্রথমে তাঁকে গুরুগ্রামের একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল, সেখানে থেকে তাঁকে স্থানান্তরিত করে মেদান্ত হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। কিন্তু শেষ রক্ষা হল না। অবশেষে বৃহস্পতিবার সকালে সাড়ে ৫ টা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন আশিস।

আশিস চেন্নাইয়ে এশিয়ান কলেজ থেকে জার্নালিসম পড়েছেন, বিভিন্ন বেসরকারি প্রকাশনায় কর্মরত ছিলেন তিনি। এমনকি পুনে যাওয়ার আগে টাইমস অফ ইন্ডিয়া, দিল্লীতেও কর্মরত ছিলেন। তাঁর কাজের প্রতি নিষ্ঠা ও তাঁর নম্র ব্যবহার সকলকেই প্রভাবিত করত। আশিসের এই অকাল প্রয়াণে বিপর্যস্ত বাবা সীতারাম ইয়েচুরির পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী মোদী থেকে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দুজনেই সীতারাম ইয়েচুরি ও তার পরিবারকে সমবেদনা জানিয়েছেন।

Facebook Comments