রামপুরহাট থানায় দূর্গাপূজো কমিটি গুলিকে চেক বিতরন

রামপুরহাট থানায় দূর্গাপূজো কমিটি গুলিকে চেক বিতরন

অমলেন্দু মণ্ডল, বেঙ্গল রিপোর্ট, বীরভুম: মূখ্যমন্ত্রী মমতা ব‍্যানার্জীর অনুপ্রেরণায় ২০২১ সালে রামপুরহাট থানার অন্তর্গত দুর্গাপূজা কমিটি গুলি কে সরকারি অনুদান চেক প্রদান করা হলো বীরভূম জেলা পুলিশের পক্ষ থেকে রামপুরহাট থানায়। রামপুরহাট থানার অন্তর্গত সরকারি অনুমোদন প্রাপ্ত ২৩৯ টি পুজো কমিটিকে এদিন চেক প্রদান করা হয়।

পুজো কমিটি গুলির হাতে চেক তুলে দেন রামপুরহাট বিধানসভার বিধায়ক তথা রাজ‍্যের ডেপুটি স্পিকার ডক্টর আশিস ব‍্যানার্জী সঙ্গে উপস্থিত ছিলেন রামপুরহাট মহকুমা পুলিশ আধিকারিক সায়ন আহমেদ, রামপুরহাট পৌরসভার প্রশাসক মীনাক্ষী ভকত, আই সি ত্রিদীব প্রামানিক সহ বিশিষ্ট সমাজ সেবীরা।

চেক বিলি নিয়ে ডক্টর আশিস ব‍্যানার্জী বলেন। মাননীয়া মুখ্যমন্ত্রী এতটাই সংবেদনশীল, তিনি অনুভব করেছেন কোভিড পরিস্থিতি তে বহু মানুষ চাঁদা দিতে সক্ষম হবেন না, তাই তিনি পুজো কমিটি গুলো কে ৫০ হাজার টাকা দেওয়ার কথা ঘোষনা করেন। তবু বহু মানুষের সন্দেহ ছিলো, লক্ষীর ভান্ডার, স্বাস্থ্য সাথী কার্ড সব করার পরও কি মুখ্যমন্ত্রী এটা দিতে পারবেন, গত বছর ২৫ হাজার দিয়েছিলেন, এবার ৫০ হাজার,? এ প্রশ্ন ছিলো অনেকের মনে, কিম্তু মাননীয়া মুখ্যমন্ত্রী সেটা দিয়েছেন, তাই আমরা কৃতজ্ঞ মুখ্যমন্ত্রীর কাছে।

পুজো কমিটির মধ্যে রেলপাড় আর জি পার্টির অন্যতম কর্ণধার লাল্টু মন্ডল জানাজ, আমাদের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি, মানবিক তার দেওয়া অনুদানের জন্য ই আজ আমরা পূজো করতে সক্ষম হচ্ছি, নইলে কোভিড পরিস্থিতি তে কাউকে চাঁদার জন্য জোড় করতে পারতাম না, দিদির দেওয়া অনুদানের জন্য যে যেমন চাঁদা দিচ্ছে তাই নিচ্ছি।

Facebook Comments