আরামবাগ মহকুমা প্রশাসন ও নাবাবিয়া মিশনের যৌথ উদ্যোগে শহরে খাদ্য সামগ্রী বিতরণ

আরামবাগ মহকুমা প্রশাসন ও নাবাবিয়া মিশনের যৌথ উদ্যোগে শহরে খাদ্য সামগ্রী বিতরণ

আরিফুল ইসলাম, বেঙ্গল রিপোর্ট, হুগলী: আরামবাগ মহকুমা পুলিশ প্রশাসন ও নাবাবিয়া মিশনের যৌথ উদ্যোগে আরামবাগ শহরে হসপিটাল মোড় নেতাজি স্কোয়ারে দুঃস্থ অসহায়দের মাঝে বিশিষ্টজনদের উপস্থিতে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উপস্থিত ছিলেন আরামবাগের SDPO অভিষেক মন্ডল, IC আরামবাগ বরুণ কুমার সহ প্রশাসনিক কর্মকর্তারা। এছাড়া উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী শফিকুল আলম, শেখ মোহাম্মদ ইসমাইল, জুনাইদুল হক চৌধুরী, সৈয়দ আলী রেজা, মুজিবুর রহমান, হোসেন আলী, আব্দুস শুকুর, প্রদীপ সিংহ রায় সহ বিশিষ্টজনেরা।

আরামবাগ শহরের বুকে সম্পূর্ণ সরকারি নিয়ম মেনে প্রশাসনের পূর্ণ সহযোগিতা নিয়ে অনুষ্ঠানটি ছিল চোখে পড়ার মতো এছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ওই মঞ্চে ছাত্রছাত্রীরা বক্তব্য কবিতা আবৃত্তি পাঠ করে এসডিপিও সাহেব নাবাবিয়া মিশনে সাফল্য ও সমাজসেবার ভূয়শী প্রশংসা করেন দীর্ঘক্ষন বক্তব্য এবং অনুষ্ঠানের শেষ পর্যন্ত ছিলেন এছাড়াও আইসিসি ২০০১ সালে যখন নবাবিয়া মিশনের উদ্বোধন হয় ২০০১ থেকে ২০০৪ সাল পর্যন্ত খানাকুল থানার ওসি ছিলেন, দারুদ গঠনের দিনে উপস্থিত ছিলেন আজকে মিশনের শ্রীবৃদ্ধি দেখে এত খুশি এবং উনি চাইছেন আরো বেশি সাফল্য হোক যেহেতু ভিত্তিস্থাপনের দিনে আমি মান্নানের প্রত্যন্ত গ্রামের মানচিত্র দেখেছিলাম আজকে সেখানে নবাবিয়া মিশন শহর গড়ে তুলেছে মিশন কে কেন্দ্র করে মিশন সংলগ্ন ১০৪ টি পাকা বাড়ি তৈরি হয়েছে খুব দ্রুত আরামবাগে ডব্লিউবিসিএস এবং নিচের কোচিং এর উদ্বোধন হবে ভিত্তিস্থাপন হবে মায়ের মত প্রত্যন্ত গ্রামে দুইশো পঞ্চাশের উর্ধে ডাক্তার-ইঞ্জিনিয়ার ডব্লিউবিসিএস সাব-ইন্সপেক্টর গতকালকের ত্রাণ সামগ্রী দিয়ে সহযোগিতা করেছেন জিডি চ্যারিটেবল সোসাইটির কর্ণধার আলহাজ্ব মোস্তাক হোসেন সাহেব, গঞ্জ চ্যারিটেবল সোসাইটি, ফজলুর রহমান চ্যারিটেবল সোসাইটি, রুস্তম হাজী চ্যারিটেবল সোসাইটি সহ বিশিষ্টজনেরা, প্যাকেটের মধ্যে ছিল ১০ কেজি চাল ৫ কেজি ডাল দু কেজি সয়াবিন ১ কেজি সুজি ১ কেজি সরিষার তেল, পোস্তু সহ মাক্স ও স্যানিটাইজার দেওয়া হয়।

সম্পাদক মহাশয় আরামবাগ নিমতলার সমস্ত সদস্যদের ভূয়সী প্রশংসা করে তিনি বললে, আমরা দোয়া করছি না দোয়ার মালিক স্রষ্ঠা আমরা শুধুমাত্র উপলক্ষ। সব শেষে সকলের সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করে মহান স্রষ্টার কাছে মানব জাতির কল্যাণ কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি হয়‌।

Facebook Comments