আব্বাস সিদ্দিকীর উদ্যোগে ফুরফুরা শরীফ থেকে ইফতার সামগ্রী ও ঈদবস্ত্র বিতরণ

আব্বাস সিদ্দিকীর উদ্যোগে ফুরফুরা শরীফ থেকে ইফতার সামগ্রী ও ঈদবস্ত্র বিতরণ

নিজস্ব সংবাদদাতা, বেঙ্গল রিপোর্ট, হুগলী: প্রতি বছরের মত এবারও ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামায়াতের উদ্যোগে দুঃস্থ মানুষদের মধ্যে ইফতার সামগ্রী ও ঈদবস্ত্র বিতরণ করা হচ্ছে। সমগ্র রাজ্যে ছড়িয়ে থাকা সংগঠনের কর্মী-সংগঠকদের মাধ্যমে এই কর্মসূচী পরিচালনা করা হয়ে থাকে।

Deenikart Halal Store

গত ২৬ এপ্রিল মঙ্গলবার ফুরফুরা শরীফ আহলে সুন্নাত ওয়াল জামাতের কেন্দ্রীয় অফিস ফুরফুরা দরবার শরীফে এই মহতী কর্মসূচীর শুভসূচনা করেন সংগঠনের প্রাণপুরুষ তথা কর্ণধর পীরজাদা আব্বাস সিদ্দিকী। তিনি এদিন সংগঠনের বিভিন্ন থানা কমিটির সংগঠকদের হাতে ইফতার সামগ্রী ও ঈদের জন্য নতুন জামাকাপড় তুলে দেন। সংগঠকরা তাদের গাড়ি ভর্তী করে নিজ এলাকায় চলে যান। আগামী কয়েকদিন ধরে সংগঠনের কর্মী সংগঠকরা নিজ নিজ এলাকার দুঃস্থ মানুষজনের কাছে এইসব সামগ্রী ভাইজানের তরফ থেকে রমজানের উপহার হিসাবে পৌঁছে দেবেন।

 

এই উপলক্ষে এদিন আব্বাস সিদ্দিকীর বাড়ি প্রাঙ্গনে বিশেষ ইফতার মজলিসেরও আয়োজন করা হয়। ভাইজানের অনুগামী বেশ কয়েকজন বিধায়ক পদপ্রার্থীও উপস্থিত ছিলেন। আগত মেহমানদের স্বাগত জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন পীরজাদা আব্বাস সিদ্দিকী সাহেব। উপস্থিত ছিলেন পীরজাদা নওসাদ সিদ্দিকী।

Facebook Comments