হুগলীর পাণ্ডুয়ায় নিহত তৃণমূল কর্মীর পাশে জেলা ও ব্লক নেতৃত্ব

হুগলীর পাণ্ডুয়ায় নিহত তৃণমূল কর্মীর পাশে জেলা ও ব্লক নেতৃত্ব

রূপাঞ্জন রায়, বেঙ্গল রিপোর্ট, হুগলী: রাজ্যের প্রতি কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে গতকাল হুগলীর পান্ডুয়া শহরে এক মহা মিছিল আয়োজিত হয়। সেই মিছিল থেকে ফেরার পথে বড়োসরসা গ্রামের বাসিন্দা কাজল ঘোষ (৫৫) নামে এক ব্যক্তি পান্ডুয়া মেলা তলায় পথ দুর্ঘটনায় আহত হয়। আহত এই তৃণমূল কর্মী কে তৎক্ষণাৎ পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়।

এই ঘটনায় কর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। ঘটনাস্থলে উপস্থিত হন হুগলি জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি দিলীপ যাদব, পান্ডুয়া ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত চ্যাটার্জী, পান্ডুয়া পঞ্চায়েত সমিতির সভাপতি চম্পা হাজরা, শিক্ষা কর্মাধ্যক্ষ সঞ্জীব ঘোষ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আহত কর্মীকে দলের তরফ থেকে সাময়িক খরচের জন্য ৩৫,০০০/- টাকা আর্থিক সাহায্য ঘোষণা করা হয়।

এর পরে আজ,বুধবার সকাল থেকেই নিহত কর্মীর শেষ যাত্রার সর্বক্ষণের সঙ্গী থাকলেন পান্ডুয়া ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত চ্যাটারজি মহাশয়।সকালে পান্ডুয়া পুলিশ স্টেশন থেকে মৃতদেহ নিয়ে চুঁচুড়া সদর হাসপাতালে পোস্টমাটাম করানো থেকে শুরু করে। তাকে তার বড়োসরসা গ্রামের বাড়িতে শেষ দেখা করিয়ে, ত্রিবেণী শ্মশানে অন্তিম যাত্রা পর্যন্ত তার পরিবারের পাশে সপারিষদে উপস্থিত ছিলেন পান্ডুয়ার তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি।

Facebook Comments