জঙ্গিপুর শহর জুড়ে দৈত্য ডাম্পারের দৌরাত্ম্যে নাজেহাল জনতা, নির্বিকার প্রশাসন

জঙ্গিপুর শহর জুড়ে দৈত্য ডাম্পারের দৌরাত্ম্যে নাজেহাল জনতা, নির্বিকার প্রশাসন

 

বেঙ্গল রিপোর্ট ডিজিটাল ডেস্ক: জঙ্গিপুর শহর জুড়ে অবৈধ ভাবে নাম্বারপ্লেটহীন ডাম্পার দাপিয়ে বেড়াচ্ছে আর প্রশাসন নির্বিকার এমনকি অভিযোগ এলাকাবাসীর। জঙ্গিপুর পৌরসভা কর্তৃপক্ষও শীতঘুমে রয়েছে, বিষয়টি নিয়ে কোনো সজাগ ব্যবস্থা নেই পুলিশ প্রশাসনের।

 

এদিকে জঙ্গিপুর-লালগোলা সড়কে বিভিন্ন লরি এবং ডাম্পারের কাছে তোলা নিয়ে বেআইনিভাবে চলাচল গাড়িগুলিকে পুলিশ ছেড়ে দিচ্ছে বলে স্থানীয় লোকজনের অভিযোগ, যার ফলশ্রুতিতে উক্ত সড়কে সড়ক-দুর্ঘটনা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে এবং যার ভয়াবহ পরিণতি গতকালকেও ঘটেছে।

গতকাল রাত ১০টা ৫০মি. নাগাদ লালগোলা-জঙ্গিপুর রোডে মহম্মদপুর টোলট্যাক্সের নিকট একটি ডাম্পারের সঙ্গে বাইকের সংঘর্ষে সাইদাপুরের মিনারুল মিয়া নামে(বাবার নাম মুস্তাকিম মিয়া) এক যুবকের মৃত্যু হয়। এই ঘটনায় প্রশাসনের ব্যবহার নিয়েও মৃতের পরিবার এবং স্থানীয় লোকজন সন্তুষ্ট নন বলে জানা যায়।

এলাকাবাসীর অভিযোগ সম্পূর্ণ ঘটনা পরিবারকে না জানিয়ে অতিদ্রুত পুলিশ মৃতদেহ তুলে নিয়ে যায় এবং আসামীকে গোপন করার করতে আসামীকে ধরা হয়নি, জঙ্গিপুর পৌরসভায় সিসিক্যামেরা লাগানো হলেও তিনটি সিসিক্যামেরা নাকি খারাপ বলে দাবী করে পুলিশ, যদিও এই কথ মানতে নারাজ এলাকাবাসী এবং তারা বারবার অভিযোগ করে পুলিশ আসামীকে গোপন করার চেষ্টা করছে বলে অভিযোগ।

এই ঘটনায় ক্ষোভ জানিয়ে এবং আসামীকে দ্রুত খুঁজে আইনের মাধ্যমে শাস্তির ব্যবস্থা করার দাবীতে এলাকাবাসী দুর্ঘটনা স্থানে কয়েকঘন্টা পথ অবরোধ করে বিক্ষোভ দেখান।

Facebook Comments