ধর্মের সুড়সুড়ি দিয়ে নির্বাচন হয় না, দক্ষিণ দিনাজপুরে বিস্ফোরক অভিনেতা সাংসদ দেব

ধর্মের সুড়সুড়ি দিয়ে নির্বাচন হয় না, দক্ষিণ দিনাজপুরে বিস্ফোরক অভিনেতা সাংসদ দেব

জয়দীপ মৈত্র, বেঙ্গল রিপোর্ট, দক্ষিণ দিনাজপুরঃ দক্ষিন দিনাজপুর জেলার ৬ টি বিধানসভার আসনের তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের সমর্থনে সুপারস্টার দেব। বালুরঘাট বিধানসভার তৃণমূল প্রার্থী শেখর দাশগুপ্ত এর সমর্থনে অভিনেতা দেব এর জনসভা।

Deenikart Halal Store

এদিন বালুরঘাট বিধানসভার কামারপাড়া এলাকার জনসভায় সকাল সাড়ে এগারোটায় দেব আসেন হেলিকপ্টারে। অভিনেতা দেব তথা তৃণমূল সাংসদ দীপক অধিকারী কে দেখতে তরুণ প্রজন্মের ভিড় ছিল চোখে পড়ার মতো। করোনা সচেতন করতে দেব জমায়েত সকলকে মাস্ক পরার অনুরোধ করে বক্তব্য শুরু করেন।

তিনি বলেন, এই নির্বাচন কোনো মন্দির, মসজিদ নির্মাণের ভোট নয়, রাজ্যের উন্নয়নের ভোট। ধর্মের সুড়সুড়ি দিয়ে নির্বাচন হয় না। যদি ধর্ম জেতে, তাহলে মানুষ হেরে যাবে। বালুরঘাটের জনসভা শেষ করেই দুপুরে হেলিকপ্টারে করে জেলার বুনিয়াদপুর শহরে এসে পৌঁছান টলিউড সুপারস্টার তথা তৃণমূল সাংসদ দীপক অধিকারী।

এদিন দুপুরে বুনিয়াদপুর বাস স্ট্যান্ড চত্বরে হরিরামপুর বিধানসভার তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্রের সমর্থনে জনসভা করেন তিনি। সকাল থেকেই প্রিয় অভিনেতা কে দেখতে বুনিয়াদপুর বাস স্ট্যান্ড চত্বরে বহু ভক্ত ও দলীয় কর্মী সমর্থকদের ভিড় উপচে পড়ে। বুনিয়াদপুরে জনসভা থেকে দীপক অধিকারী বলেন, করোনাকালে যখন বহু মানুষ কর্মহীন হয়ে পড়েছিলেন সেই সময় জনদরদি মুখ্যমন্ত্রী,বাংলার প্রত্যেকটি মানুষ যেন দুবেলা খাবারটা পায়, সে কারণে বিনামূল্যে রেশন দিয়েছিলেন। অভিনেতা বলেন কেন্দ্রীয় রিপোর্ট অনুযায়ী ভারতবর্ষে বেকারত্বের হার পূর্বের চেয়েও অনেক বেড়ে গেছে।কেনো বাড়লো? যারা বলছে বাংলায় ক্ষমতায় এলে চাকরি দেবে, তারা বিজেপি শাসিত রাজ্যে আগে চাকরি দিক। এদিন তিনি কেন্দ্রীয় সরকারকে কটাক্ষ করে বলেন যারা কুৎসা করে বলে বাংলায় নারীরা সুরক্ষিত নয়, তাদের ভারতবর্ষের উত্তরপ্রদেশ বলে একটা রাজ্য আছে সত্যিই সেখানকার মা-বোনেদের আগে সুরক্ষার ব্যবস্থা করা উচিত। বক্তব্যের মাধ্যমে এইদিন তৃণমূল সাংসদ দেব রাজ্য সরকারের বিগত দিনের সবুজ সাথী, স্বাস্থ্য সাথী, কন্যাশ্রী, শিক্ষাশ্রী, শিক্ষার্থীদের ট্যাব বিতরণ সহ একাধিক জনমুখী প্রকল্পের কথা তুলে ধরেন।

বুনিয়াদপুরের জনসভা শেষ করে দক্ষিণ দিনাজপুর জেলার পরবর্তী কুশমন্ডি ও অন্যান্য জনসভার উদ্দেশ্যে বেরিয়ে পড়েন সুপারস্টার তথা তৃণমূল সাংসদ দীপক অধিকারী।

Facebook Comments