ফুরফুরা ইউনিক ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে গ্রামে গ্রামে ঘুরে চক্ষু পরীক্ষা শিবির

ফুরফুরা ইউনিক ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে গ্রামে গ্রামে ঘুরে চক্ষু পরীক্ষা শিবির

আরিফুল ইসলাম, বেঙ্গল রিপোর্ট, হুগলী: ফুরফুরা ইউনিক ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে ফুরফুরা শরীফ সংলগ্ন গোপালনগরে একদিনের চক্ষু পরীক্ষা শিবির আয়োজন করেন ট্রাস্টের কর্ণধর মুফতি গোলাম হাবিব (মনিদা)।

এই শিবিরে সম্পূর্ণ বিনামূল্যে চক্ষু পরীক্ষা করা হয় এবং যাদের ছানি অপারেশনের প্রয়োজন হয় তাদের বিনামূল্যে ছানি অপারেশনের ব্যবস্থা করে দেন মুফতি গোলাম হাবিব সাহেব। দৃশ্যম্ আই হসপিটালের সহযোগিতায় এদিনের চক্ষু পরীক্ষা শিবিরে এলাকার ৫০ থেকে ৬০ জন মানুষ এদিন চক্ষু পরীক্ষা করান।

ট্রাষ্ট্রের কর্ণধার মুফতি গোলাম হাবিব সাহেব বেঙ্গল রিপোর্টকে জানান, আমাদের চক্ষু পরীক্ষা শিবির বেশ কিছুদিন ধরেই চলবে আমরা গ্রামে গ্রামে বিভিন্ন জায়গায় ছোট ছোট ক্যাম্প করে বিনামূল্যে মানুষের চিকিৎসার ব্যবস্থা করে দেবে। আমার খুদ্র এই সংগঠন থেকে আমি যতটা সম্ভব গরিব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি, এবং ভবিষ্যতেও দাঁড়াবো। ইতিমধ্যেয় মহামারী করোনা কালে বহু মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ ও আম্ফান ঘুর্ণিঝড়ে ত্রিপল, থেকে শুরু করে ওষুধ পত্র ইত্যাদি দিয়ে সহায়তা করা হয়েছে।

মনিদা আরও জানান, আমার সংগঠন ছোট্ট কিন্তু পরিকল্পনা বৃহৎ। আল্লাহ পাকের ইচ্ছায় আপনাদের আশীর্বাদে ছোট্ট ছোট্ট সমাজসেবামূলক কর্মসূচির মধ্য দিয়ে এগিয়ে যাব। আমাদের ট্রাষ্ট্রের তরফ থেকে খুব শীঘ্রই বিনামূল্যে সর্বসাধারণের জন্য একটি অ্যাম্বুলেন্স পরিষেবার ব্যবস্থা করব।

Facebook Comments