বীরভূম জেলা পুলিশের উদ্যোগে রামপুরহাটে পুলিশ পার্সেনদের চক্ষু ও স্বাস্থ্য পরীক্ষা

বীরভূম জেলা পুলিশের উদ্যোগে রামপুরহাটে পুলিশ পার্সেনদের চক্ষু ও স্বাস্থ্য পরীক্ষা

অমলেন্দু মণ্ডল, বেঙ্গল রিপোর্ট, বীরভুম: বীরভুম জেলা পুলিশের উদ্যোগে রামপুরহাট মহকুমা পুলিশ আধিকারিকের অফিস চত্বরে বুধবার সকালে একটি স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়। এখানে শুধুমাত্র চল্লিশার্ধ পুলিশ কর্মীদেরই চক্ষু ও স্বাস্থ্য পরীক্ষা করা হয়, প্রেসার, সুগার, চক্ষু, সহ হার্ট প্রাথমিক ভাবে পরীক্ষা করা হয়। রামপুরহাট মেডিক্যাল কলেজের সহযোগিতায় এই শিবির অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিধানসভার ডেপুটি স্পিকার ডক্টর আশিস বন্দোপাধ্যায়, বীরভূম জেলা পুলিশ সুপার নগেন্দ্র নাথ ত্রিপাঠী। এই শিবিরে রামপুরহাট মহকুমা র সমস্ত থানার পুলিশ স্বাস্থ্য পরীক্ষা করান। পুরো শিবির টি পরিচালনা করেন রামপুরহাট মহকুমা পুলিশ আধিকারিক সায়ন আহমেদ ও রামপুরহাট থানার আই সি ত্রিদিব প্রামাণিক সহ রামপুরহাট মহকুমা পুলিশ ও থানার সমস্ত পুলিশ কর্মীরা।এছাড়াও উপস্থিত ছিলেন হাঁসন বিধানসভার বিধায়ক ডাঃ অশোক চ্যাটার্জি।

এবিষয়ে জেলা পুলিস সুপার জানান সময় করে আলাদা ভাবে কোন পুলিশ কর্মী তাদের স্বাস্থ্য পরীক্ষা করাতে যান না, তাই সবার স্বাস্থ্য পরীক্ষার ব্যাবস্থা করা হয়েছে। এর পর, জেলার আরো দুই মহকুমা তে একই ভাবে স্বাস্থ্য পরীক্ষা র ব্যাবস্থা করা হবে। অনুষ্ঠানের মাঝেই পুলিশ সুপার নগেদ্র নাথ ত্রিপাঠী, প্রতিটি পুলিশ কর্মীর কাছে তাদের সমস্যা শোনেন এবং সকলকে সব রকম সহযোগিতার আশ্বাস দেন।

Facebook Comments