দুর্ঘটনার কবলে প্রাক্তন জাতীয় দলের ক্রিকেটার মহম্মদ আজহারউদ্দিনের গাড়ি!

দুর্ঘটনার কবলে প্রাক্তন জাতীয় দলের ক্রিকেটার মহম্মদ আজহারউদ্দিনের গাড়ি!

ডিজিটাল ডেস্ক, বেঙ্গল রিপোর্ট: বুধবার সপরিবারে রাজস্থানের রণথম্বোরের উদ্দেশে যাচ্ছিলেন আজহার। অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। আজ রাজস্থানে দুর্ঘটনার কবলে পড়ে তাঁর গাড়ি। সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা যাচ্ছে, গাড়িটি দুমড়ে গেলেও কোনও রকম ক্ষতি হয়নি আজহারের। যদিও গাড়িতে থাকা তাঁর ব্যক্তিগত সচিব চোট পেয়েছেন বলে জানা গিয়েছে। তবে তাঁর আঘাতও গুরুতর নয়।

বুধবার সপরিবারে রাজস্থানের রণথম্বোরের উদ্দেশে যাচ্ছিলেন আজহার। কোটা মেগা হাইওয়েতে সুরওয়াল থানার কাছেই দুর্ঘটনাটি ঘটে। আচমকা গাড়িটি কোনও কিছুতে ধাক্কা মারে। এবং তারপর সেটি উলটেও যায়। স্বাভাবিক ভাবেই গাড়িটির প্রবল ক্ষতি হয়েছে। কিন্তু দেখা যায় একেবারে অক্ষত রয়েছেন আজহার। পরে তিনি ও তাঁর পরিবার একটি অন্য গাড়িতে করে স্থানীয় এক হোটেলে যান বিশ্রাম নিতে।

 পুর প্রশাসকের ভূমিকায় ক্রিকেটের সঙ্গে যুক্ত রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। বর্তমানে তিনি হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি। গত সপ্তাহেই আহমেদাবাদে বিসিসিআইয়ের বার্ষিক সভায় নিজের রাজ্যের প্রতিনিধি হিসেবে যোগ দিতে দেখা গিয়েছিল তাঁকে। সভাপতি একাদশ বনাম সচিব একাদশের ম্যাচেও খেলেন আজহার। মোতেরা স্টেডিয়ামের ওই ম্যাচে জয় শাহর দলের হয়ে গুরুত্বপূর্ণ ৩৭ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলেন তিনি। তাঁর ইনিংসের সুবাদেই সৌরভের অর্ধশতরানের ইনিংস সত্ত্বেও জয় শাহর দলই ম্যাচ জিতে নেয়। ক্রিকেটার হিসেবে ৯৯টি টেস্ট খেলার পাশাপাশি একদিনের আন্তর্জাতিক ক্রিকেটের তিনটি বিশ্বকাপে দলকে নেতৃত্ব দিয়েছিলেন আজহার। পরে গড়াপেটা বিতর্কে জড়িয়ে পড়ায় আচমকাই ছেদ পড়ে কেরিয়ারে।

Facebook Comments