আসন্ন কলকাতা ও হাওড়া পুরভোটে সংযুক্ত মোর্চা ছেড়ে একাই লড়াই করবে ISF

আসন্ন কলকাতা ও হাওড়া পুরভোটে সংযুক্ত মোর্চা ছেড়ে একাই লড়াই করবে ISF

নিজস্ব সংবাদদাতা, বেঙ্গল রিপোর্ট, কলকাতা: আসন্ন কলকাতা ও হাওড়া পুর কর্পোরেশন নির্বাচনে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট প্রার্থী দেবে। পুরসভা ভোটে একাই লড়াই করবে ইণ্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট ISF। গত রবিবার (১৪ নভেম্বর) অনুষ্ঠিত দলের রাজ্য কমিটির বৈঠকে এমনটাই সিধান্ত নেওয়া হয়েছে বলে জানানো হয়েছে আই এস এফ এর তরফ থেকে। তবে কোন, কোন ওয়ার্ডে প্রার্থী দেওয়া হবে, সেটা এখনও পরিষ্কার করেননি আই এস এফ। কলকাতায় এক সাংবাদিক বৈঠকে একথা জানান দলের চেয়ারম্যান তথা বিধায়ক মহম্মদ নওশাদ সিদ্দিকী, ও দলের রাজ্য সাধারণ সম্পাদক বিশ্বজিৎ মাইতি।

২০২১ বিধানসভা নির্বাচনে সংযুক্ত মোর্চার ভরাডুবিতে আই এস এফকে বিভিন্ন ভাবে আক্রমণ করা হয়েছে। তাই পুরসভা ভোটে জোট ছেড়ে একলা চলার সিধান্ত নিয়েছে ন‌ওসাদরা। দলের চেয়ারম্যান ন‌ওসাদ সিদ্দিকী জানান, সংযুক্ত মোর্চার সাথে যেমন সম্পর্ক ছিল তেমনি থাকবে পরবর্তীতে তাঁরা যদি আমাদের সাথে থাকতে চায় আমরাও তাদের সাথে নিয়ে লড়বো।

এদিন কলকাতা প্রেস ক্লাব থেকে কলকাতা জেলা কমিটিও গঠন করা হয়েছে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন। কমিটিতে ৩১ জন সদস্য আছেন। জেলা সভাপতি নির্বাচিত হয়েছেন ফাইসাল খান। যুগ্ম সম্পাদক হয়েছেন ইমতিয়াজ খান ও গনেশ যাদব। মুখপাত্র ইমরান খান।

Facebook Comments