প্রবিত্র কোরআন সহ বিনামূল্যে চক্ষু পরীক্ষা চশমা মেডিসিন ও মাক্স বিতরণ অনুষ্ঠান জিবনতলায়

প্রবিত্র কোরআন সহ বিনামূল্যে চক্ষু পরীক্ষা চশমা মেডিসিন ও মাক্স বিতরণ অনুষ্ঠান জিবনতলায়

নিজস্ব সংবাদদাতা, বেঙ্গল রিপোর্ট, দক্ষিণ চব্বিশ পরগনা: ১৬ ই জানুয়ারি রবিবার সাদিক এডুকেশন অ্যান্ড ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে দক্ষিণ ২৪ পরগনা জিবনতলা থানার অন্তর্গত জামিয়া এতিমখানার ময়দানে শিস হসপিটাল এবং লন্ডন একাডেমির সহযোগিতায় আয়োজিত হল এক বিচিত্র কর্মসূচি।

এদিনের কর্মসূচি ছিল, সকাল থেকে মধ্যরাত পর্যন্ত। বিনামূল্যে চক্ষু পরীক্ষা এবং চশমা, মেডিসিন, মাক্স, বিতরণ। তারপর পবিত্র ধর্মগ্রন্থ আল-কোরআন, আম্মা পারা ইত্যাদি পুস্তক বিতরণ করা হয়। উক্ত মাদ্রাসার চারটি হাফেজ ছাত্রকে পাগড়ী প্রদান করা হয়। মধ্যরাত পর্যন্ত বিশিষ্ট ওলামাদের নিয়ে ইসলামী আলোচনা (জলসা) হয়। এলাকার মানুষ পরিষেবা পেয়ে খুব আনন্দিত। শত শত মানুষ তারা উপকৃত হয়েছে এবং এই কর্মসূচি আগামীতে করার জন্য আরও সাহসিকতা যুগিয়েছেন। প্রত্যন্ত গ্রামাঞ্চলে এমন অনুষ্ঠান করাই গ্রামের মানুষ খুব খুশি ও আনন্দ।

উপস্থিত ছিলেন অল ইন্ডিয়া উলামা বোর্ডের রাজ্য সম্পাদক মাওঃ রাকিব হক, ট্রাস্টের সম্পাদক রফিকুল, মুখপাত্র আবু আফজাল জিন্না, সহ-সম্পাদক আলিমুল, সহ সভাপতি রবিউল পুরকাইত, কোষাধক্ষ্য রেজাউল, বিশেষ সদস্য ইসরাইল, এতিমখানার মুফতি সহ-সভাপতি আমিরুল সাহেব, ও শিস হসপিটাল এর ডাক্তারা। এছাড়াও উপস্থিত ছিলেন, ছাড়া গ্রামের গণ্যমান্য ব্যক্তিগণ।

Facebook Comments