ফুরফুরা শরীফে উত্তর প্রদেশের বিখ্যাত সমাজসেবী শিশু বিশেষজ্ঞ ডা: কাফিল খান, সাক্ষাৎ করলেন পীরজাদাদের সঙ্গে

ফুরফুরা শরীফে উত্তর প্রদেশের বিখ্যাত সমাজসেবী শিশু বিশেষজ্ঞ ডা: কাফিল খান, সাক্ষাৎ করলেন পীরজাদাদের সঙ্গে

আরিফুল ইসলাম, বেঙ্গল রিপোর্ট, হুগলী: ফুরফুরা দরবার শারীফে এলেন বিআরডি মেডিকেল কলেজের প্রফেসর ডা: কাফিল খাঁন। এদিন পীরজাদা পীরজাদা সাহিমুদ্দিন সিদ্দিকীর আহব্বানে তিনি ফুরফুরা শরীফে আসেন, তিনি প্রথমে ফুরফুরার পীর দাদা হুজুর (রহ:) মাজার জিয়ারত করেন তারপর সৌজন্য সাক্ষাৎ করেন পীরজাদা দের সাথে।

পীরজাদা উজায়ের সিদ্দিকী ও খুবায়ের সিদ্দিকীর সাথে ডা: কাফিল খাঁন

 

সূত্রের খবর গত কয়েকদিন ধরেই তিনি বঙ্গ সফরে রয়েছেন এবং বিভিন্ন জায়গায় গিয়ে ফ্রি চিকিৎসার পরিসেবাও দিচ্ছেন তিনি যা এই করোনা কালে নজিরবিহীন। সোমবার তিনি বর্ধমানে ‘ডক্টর অন রোড’ অনুষ্ঠানের উদ্বোধন করতেই রাজ্যে আসেন ডা: কাফিল খাঁন।

তিনি বলেন, বাংলা আসবো ফুরফুরা শরীফ আসবো না এটা হয়না। পীরজাদাদের সাথে সাক্ষাৎ করে প্রশংশায় পঞ্চমুখ কাফিল খাঁন তিনি বলেন ফুরফুরা শরীফের তিনদিন ঐতিহাসিক ঈসালে সওয়াবে আবার আসবো দাদা হুজুরের মেহমানদের চিকিৎসা সেবা দিতে।

পীর হোসেন সিদ্দিকী, পীরজাদা আব্বাস সিদ্দিকী, পীরজাদা তথা বিধায়ক নাওসাদ সিদ্দিকী, পীরজাদা তাহের সিদ্দিকী ও তার দুই পুত্র পীরজাদা উজায়ের সিদ্দিকী, খুবায়ের সিদ্দিকী। পীরজাদা মোসফেকিন সিদ্দিকী, মুন্তাকিম সিদ্দিকী, মোয়ারেখিন সিদ্দিকী। সৈয়দ লাবিব আবান ও নাবাবীয়া মিশনের সাধারণ সম্পাদক সাহিদ আকবার সহ আরও পীরজাদাদের সাথে সাক্ষাৎ করেন।

এদিন ফুরফুরা শরীফের পীরজাদা সহ উপস্থিত জনতাদের হাতে বিশেষ এক ধরণের থ্রি লেয়ার মাস্ক তুলে দেন ডা: কাফিল খান। তিনি জানান এই মাস্ক তিনি উত্তরপ্রদেশের অসংখ্য মানুষের মধ্যে বিতরণ করেন।

Facebook Comments