আরামবাগের সংসদ ও মাইনান সেবা সংগঠনের পক্ষ থেকে হজযাত্রীদের শুভেচ্ছা জ্ঞাপন

আরামবাগের সংসদ ও মাইনান সেবা সংগঠনের পক্ষ থেকে হজযাত্রীদের শুভেচ্ছা জ্ঞাপন

নিজস্ব সংবাদদাতা, বেঙ্গল রিপোর্ট, হুগলী: হুগলীর খানাকুলের মাইনান সেবা সংগঠনের পক্ষ থেকে ২০২২ সালের হজযাত্রীদের মদিনাতুল হুজাজ এ শুভেচ্ছা জানানো হয়। শুভেচ্ছা জানালেন আরামবাগ লোকসভার সংসদ অপরুপা পোদ্দার।

শুক্রবার প্রথম হজ্বের উদ্দেশ্যে কলকাতা বিমানবন্দর থেকে বিমান যাত্রা শুরু হল। করোনার জন্য দুই বছর হাজী সাহেবরা হজ্ব করতে যেতে পারেনি। সৌদি সরকার অল্পসংখ্যা হাজিদের নিয়ে হজ্ব সম্পন্ন করেছিল। গত শুক্রবার রাত ৩ টার পর থেকে নিউ টাউনের মদিনাতুল হুজ্জাজ এবং বিমান বন্দর এলাকায় একেবারে ভরপুর ছিল হজযাত্রীদের উপস্থিতিতে। যদিও এবছর বিমান বন্দরের হজযাত্রীদের কোনও আত্মীয় স্বজন যেতে পারেনি। সরকারি নিষেধাজ্ঞা থাকায়।

এদিন অন্যান্যদের মতো হজ্ব যাত্রীদের সাথে শুভেচ্ছা বিনিময় করতে উপস্থিত ছিলেন আরামবাগ লোকসভার সংসদ অপরূপা পোদ্দার, নতুন গতির পত্রিকার সম্পাদক এমদাদুল নুর, মাইনান সেবা সংগঠনের সম্পাদক শেখ মনির উদ্দিন, সভাপতি শেখ নাজির হোসেন, সমাজসেবী শেখ হাসিবুল হক, শেখ শাহাবুদ্দিন আহমেদ, হাফেজ মনির সাহেব, বিশিষ্ট সাংবাদিক আজহারউদ্দিন, মাইনান সেবা সংগঠনের সদস্য শেখ শফিউল হক তিনি হজের উদ্দেশ্যে রওনা হন। সংগঠনের পক্ষ থেকে হাজী সাহেব দের মক্কা নগরীতে গিয়ে বিশেষ দোয়ার জন্য আর্জি করা হয়।

Facebook Comments