ভিক্ষা নয় অধিকারের দাবীকে সামনে রেখে এগিয়ে চলার আহ্বানে ISF- এর কর্মীসভা হুগলীর পুরশুড়ায়

ভিক্ষা নয় অধিকারের দাবীকে সামনে রেখে এগিয়ে চলার আহ্বানে ISF- এর কর্মীসভা হুগলীর পুরশুড়ায়

নিজস্ব সংবাদদাতা, বেঙ্গল রিপোর্ট, হুগলী: হুগলী জেলার পুরশুড়া বিধানসভায় অনুষ্ঠিত হলো সংযুক্ত মোর্চার অন্যতম প্রধান শরিক দল ইন্ডিয়ান সেক্যুরার ফ্রন্ট দলের কর্মী সম্মেলন। এদিনের কর্মী সম্মেলনে পুরশুড়া খানাকুল ও আরামবাগের কর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। উৎসাহ ও উদ্দীপনার মধ্যে তরুণ প্রজন্মের কর্মীদের উচ্ছাস উদ্দীপনা সম্মেলনে উপস্থিত নেতৃত্বের মনোবলকে চাঙ্গা করে।

হুগলী জেলার পুড়শুড়া বিধানসভার আই এস এফ নেতৃত্বে বৃন্দরা: নিজস্ব চিত্র

কয়েক মাসের হাতে খড়ি এই নতুন দলের, এতি মধ্যেই বিধানসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে দলের চেয়ারম্যান নওসাদ সিদ্দিকী বিধায়ক নির্বাচিত হয়েছেন। দলিত আদিবাসী ও পিছিয়ে পড়া মানুষের প্রতিনিধিত্ব ও তাদের অধিকার আদায়ে সর্বদা সোচ্চার এই দলটি। আদিবাসী নেতা ও দলের জেলা সভাপতি লক্ষিকান্ত হাঁসদা বলেন- ‘জল জঙ্গলের অধিকার’ সহ একাধিক দাবিতে বিধানসভা কক্ষে আওয়াজ তুলেছেন দলের বিধায়ক নাওসাদ সিদ্দিকী।

এদিনের সভায় উপস্থিত ছিলেন সংযুক্ত মোর্চার খানাকুল বিধানসভার প্রার্থী ও আই এস এফের জেলা অবজারভার ফাইসাল খান। রাজ্য কমিটির সদস্য অধ্যাপক ইমারান খান ও জেলার যুবনেতা দলের সহকারী সম্পাদক সাদ্দাম হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ও বিধানসভার দলের একাধিক নেতা কর্মীবৃন্দ।

Facebook Comments