সাংসদ শতাব্দী রায়ের উদ্যোগে পুলিশ ইন্ডোর ব্যাটমিন্টন কোর্টের উদ্বোধন রামপুরহাটে

সাংসদ শতাব্দী রায়ের উদ্যোগে পুলিশ ইন্ডোর ব্যাটমিন্টন কোর্টের উদ্বোধন রামপুরহাটে

অমলেন্দু মণ্ডল, বেঙ্গল রিপোর্ট, বীরভূম: রামপুরহাট মহকুমা পুলিশ ব্যাটমিন্টন ইন্ডোর খেলার উদ্বোধন করলেন সাংসদ শতাব্দী রায় এবং ডেপুটি স্পীকার আশীষ বন্দ্যোপাধ্যায়। দীর্ঘ প্রতীক্ষার অবসান। রামপুরহাট শহরে তৈরি হল পুলিশ ই এফ লাইনে মিনি বাটমিন্টন ইন্ডোর কোর্টের ৫ লক্ষ টাকায় শহরের মহকুমা পুলিশ আধিকারিক অফিসে শ্রীফলা রোডে এই ইন্ডোর তৈরি করা হয়েছে। এখানে কেবলমাত্র পুলিশ আধিকারিক ও পুলিশ কর্মীরা ব্যাডমিন্টন খেলা হবে।

মহকুমা পুলিশের পক্ষ থেকে এখানে একটি ব্যাডমিন্টন কোচিং অ্যাকাডেমি খোলারও পরিকল্পনা নেওয়া হয়েছে। যাতে শহরে বসেই ব্যাডমিন্টন খেলা শেখা যায়। রামপুরহাটে শহরে গান্ধীপার্ক বড় স্টেডিয়াম রয়েছে। সেখানে বড় বড় ম্যাচ হয়। কিন্তু, এই শহরে ব্যাডমিন্টনের জন্য কোনও ইন্ডোর স্টেডিয়াম ছিল না। রামপুরহাট পুলিশের ফিটনেসের কথা ভেবে সাংসদ নিজে উদ্যোগী হন। পুরসভাও এই উদ্যোগে শামিল হন।

উদ্ধোধনের পর একসঙ্গে ব্যাডমিন্টন খেললেন, সংসদ শতাব্দী রায় ও ডেপুটি স্পিকার আশীষ ব্যানার্জি এবং এস ডি পি ও সায়ন আহমেদ।

পুরসভা সূত্রে জানা গিয়েছে, মিনি ইন্ডোর কোর্টের জন্য সাংসদ নিজের তহবিল থেকে ৫ লক্ষ টাকা দেন। পাঁচ লক্ষ টাকা ব্যয়ে এই ইন্ডোর ব্যাটমিন্টন কোর্ট নির্মিত হয়। সাংসদ শতাব্দী রায় বলেন, রামপুরহাট মহকুমা পুলিশ আধিকারিক সায়ন আহমেদ আমার কাছে এই ইন্ডোর ব্যাটমিন্টন কোর্টের অনুরোধ নিয়ে আসেন। আমার ভালো লাগে কারণ পুলিশ প্রশাসনের সবার ফিটনেসের দরকার হয়। এস ডি পিও সায়ন আহমেদ বলেন, সাংসদ ম্যাড্যাম ছাড়া এটা সম্ভব হতো না। এই ইন্ডোর কোর্টে থানা বা মহকুমা ভিত্তিক টুর্নামেন্ট হতে পারে।

Facebook Comments