2021 IPL-এ দু’টি নতুন দলের ইঙ্গিত, বার্ষিক সাধারণ সভায় নেওয়া হবে সিদ্ধান্ত: বিসিসিআই

2021 IPL-এ দু’টি নতুন দলের ইঙ্গিত, বার্ষিক সাধারণ সভায় নেওয়া হবে সিদ্ধান্ত: বিসিসিআই

ডিজিটাল ডেস্ক, বেঙ্গল রিপোর্ট: পরের বছর অর্থাৎ ২০২১ সালে বাড়তি ২টি দলকে দেখা যেতে পারে আইপিএলের আঙিনায়। এমনটাই ইঙ্গিত দিল বিসিসিআই। ভারতীয় ক্রিকেট বোর্ড বার্ষিক সাধারণ সভার যে ২৩ দফা আলোচ্যসূচি পাঠিয়েছে রাজ্য সংস্থাগুলির কাছে, তাতে উল্লেখ রয়েছে পরের বছর ১০ দলের ইন্ডিয়ান প্রিমিয়র লিগের কথা। এবছর আইপিএল শেষ হওয়ার পর থেকেই এমন সম্ভাবনার কথা শোনা যাচ্ছিল ভারতীয় ক্রিকেটমহলে। আমদাবাদ এবং উত্তরপ্রদেশের কোনও একটি শহরের আইপিএলের আঙিনায় ঢুকে পড়ার সম্ভাবনার কথা ঘোরাফেরা করছিল বোর্ডের অন্দরমহলে।

শোনা যাচ্ছে যে, আইপিএল ফাইনালের সময় বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় ও সচিব জয় শাহ অন্যান্য বোর্ড কর্তাদের সঙ্গে প্রাথমিক আলোচনা সেরে রেখেছেন টুর্নামেন্টে ২টি নতুন দল নেওয়ার বিষয়ে। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে হলে এজিএমে প্রস্তাব অনুমোদিত হওয়া বাধ্যতামূলক। বিসিসিআইয়ের এজিএম কবে অনুষ্ঠিত হবে, সে বিষয়ে নিশ্চয়তা ছিল না এতদিন। তবে ২১ দিন আগে পাঠানো নোটিশের পর জানা যায় ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বিসিসিআইয়ের বার্ষিক সাধারণ সভা।

এছাড়া বিসিসিআইয়ের বার্ষিক সাধারণ সভায় আলোচনা হবে আইসিসিতে বোর্ডের প্রতিনিধি নির্বাচন, জাতীয় নির্বাচক নিয়োগ, অলিম্পিকে ক্রিকেটের অন্তর্ভুক্তি প্রভৃতি বিষয় নিয়ে।

Facebook Comments