বাঁকুড়ার ওন্দায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে ISF বিধায়ক ন‌ওসাদ সিদ্দিকী

বাঁকুড়ার ওন্দায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে ISF বিধায়ক ন‌ওসাদ সিদ্দিকী

নিজস্ব সংবাদদাতা, বেঙ্গল রিপোর্ট, বাঁকুড়া: বাঁকুড়া জেলার ওন্দা থানার পুনিশোলে ২০২২ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকে সাফল ছাত্র-ছাত্রী সংবর্ধনা জ্ঞাপন করা হয়। শনিবার দুপুরে এই অনুষ্ঠান থেকেই মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের ৩০ জন কৃতি ছাত্র ছাত্রীকে সম্বর্ধনা প্রদান করে বিশেষ সন্মানে সন্মানিত করা হয় ISF এর পক্ষ থেকে।

উপস্থিত ছিলেন ISF তথা ইণ্ডিয়ান স্যেকুলার ফ্রন্টের চেয়ারম্যান পীরজাদা ন‌ওসাদ সিদ্দিকী। অনুষ্ঠানে তিনি বক্তব্য রাখতে গিয়ে ন‌ওসাদ সিদ্দিকী বলেন, এলাকায় পর্যাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান না থাকায় সরকারের কড়া সমালোচনা করেন। তা সত্ত্বেও এখান থেকেই ভালো ফলাফল করার জন্য ছাত্রছাত্রীদের তিনি আন্তরিক অভিনন্দন জানান। তিনি দেশে উদ্ভুত নানান প্রতিকূল পরিস্থিতির কথা উল্লেখ করে বলেন, সামাজিক ও রাজনৈতিক সচেতনতার প্রয়োজন। গণতান্ত্রিক উপায়ে ও শান্তিপূর্ণভাবে আন্দোলন করতে হবে। অনুষ্ঠানে আইএসএফ এর পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সাধারণ সম্পাদক বিশ্বজিৎ মাইতি এলাকার শিক্ষাগত পরিকাঠামো উন্নতির জন্য সকলকে এগিয়ে আসার উপর জোর দেন। এই বিষয়ে আইএসএফ বিধানসভার ভিতরে ও বাইরে লড়াই চালাবে।

সংবর্ধনা অনুষ্ঠানে মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অনুষ্ঠানে মিলন মান্ডি, লক্ষীকান্ত হাঁসদা সহ দলের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments