মুর্শিদাবাদের জলঙ্গীতে মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু এক ও তিনজন গুরুতর আহত

মুর্শিদাবাদের জলঙ্গীতে মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু এক ও তিনজন গুরুতর আহত

সজিবুল ইসলাম, বেঙ্গল রিপোর্ট, জলঙ্গী: ৮ এপ্রিল সোমবার ১৯ মুর্শিদাবাদের জলঙ্গীতে মোটর বাইকে মুখো মুখি সংঘর্ষ মৃত্যু এক ও তিনজন গুরুতর আহত হয়েছে। বৈকাল বেলায় প্রায় ৫ টার সময়।

জোর তলা ও সাগর পাড়া রোডের বাগমারা নিবেদিতা পলিটেকনিক কলেজ মোড়ে সাগর পাড়া গামী ও জলঙ্গী গামী দুই মোটর বাইকের গতি বেশি থাকার কারণে কেও নিয়ন্ত্রণ করতে না পারায় মুখো মুখি সংঘর্ষ হয়। সেখানে উপস্থিত মানুষ এসে দেখে সঙ্গে সঙ্গে জলঙ্গী থানায় খবর দেয় । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। এসে দেখেন মোট চার জন পড়ে আছে।তাদের কে উদ্ধার করে সাদি খান দেয়ার গ্রামীণ হাসপাতালে পাঠানো হয়।

এবং ঘটনা স্থলে মৃত্যু হয় এক জনের। বাকি তিন জন গুরুতর অবস্থায় রয়েছে বলে ডোমকল মহকুমা হাসপাতালে পাঠানো হয়। সেখানেও আরো অবনতি দেখাদিলে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল পাঠানো হয় দুই জনকে ।সেখান থেকে আবার এক জনকে কলকাতায় পাঠানো হয়।

তিন জনের বাড়ি ফরিদপুর অঞ্চলে তাদের মধ্যে একজন মৃত গাজলু সেখ (২৯) দ্বিতীয় বরজাহান সেখ (৪৫) কলকাতা হাসপাতাল ভর্তি আছে। তৃতীয় জন সমিমি(২২) । চতুর্থ ব্যক্তির নাম কাওসার মন্ডোল, ঘোষ পাড়া অঞ্চলের রায়পাড়া গ্রামে বাড়ি, এই দুই জন বহরমপুর হাসপাতালে ভর্তি আছেন।

পুলিশ হাসপাতাল থেকে মৃত ব্যক্তির বড়ি থানায় নিয়ে আসেন সেখান থেকেই ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

Facebook Comments