দিলাকাশ পঞ্চায়েতের গ্রামসভায় হুগলী জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি জাঙ্গীপাড়ার বিধায়ক স্নেহাশীষ চক্রবর্তী

দিলাকাশ পঞ্চায়েতের গ্রামসভায় হুগলী জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি জাঙ্গীপাড়ার বিধায়ক স্নেহাশীষ চক্রবর্তী

আরিফুল ইসলাম, বেঙ্গল রিপোর্ট, জাঙ্গীপাড়া হুগলী: জাঙ্গীপাড়া ব্লকের অন্তর্গত দিলাকাশ গ্রাম পঞ্চায়েতে বার্ষিক গ্রাম সভা অনুষ্ঠিত হল। বুধবার বিকেলে দিলাকাশ গ্রাম পঞ্চায়েতের তরফ থেকে বিধায়ক স্নেহাশীষ চক্রবর্তী ও উক্ত এলাকার সদস্যদের সংবর্ধনা যাপন করে তাদের ছোট ছোট বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। সারাবছর গ্রামের বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরেন পঞ্চায়েত প্রধান সাগরি বাড়ুই, উপ প্রধান ফিরোজ খাঁন।

অনুষ্ঠানে জাঙ্গিপাড়া বিধানসভা ও দিলাকাশ গ্রাম পঞ্চায়েতের সমস্ত উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরেন বিধায়ক স্নেহাশীষ চক্রবর্তী। তিনি বলেন, বিগত দশ বছরে আমি জাঙ্গীপাড়ার আমূল পরিবর্তন ঘটিয়ে দিতে পেরেছি। রাজ্য সরকারের সমস্ত প্রকল্পের আওতায় আনতে পেরেছি জাঙ্গীপাড়ার মানুষকে। এবার আমার মূল লক্ষ্য হল পানীয় জলের সমস্যা দূর করা। ইতিমধ্যেই ২০০ কোটি টাকার জল প্রকল্পের কাজ শুরু হয়েছে। খুব শীঘ্রই জাঙ্গীপাড়ার মানুষের জলের সমস্যা সমাধান হবে।

গ্রাম সভায় উপস্থিত ছিলেন, হুগলী জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা জাঙ্গীপাড়া বিধানসভার বিধায়ক স্নেহাশীষ চক্রবর্তী, হুগলী জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ আব্দুল জব্বার, জাঙ্গিপাড়া পঞ্চায়েত সমিতির সভাপতি তমাল শোভন চন্দ্র, কর্মাধ্যক্ষ আব্দুল রহিম দুল, সদন ঘোষ, তুষার, বিষ্ণুপ্রিয়া, সম্পা সহ উক্ত অঞ্চলের সর্বস্তরের তৃণমূল কংগ্রেসের নেতৃত্বে ও কয়েকশত সাধারণ মানুষ।

Facebook Comments