রত্না গিরি স্মৃতি কাপ ফাইনালে জুভেনাইলস এফ সি চ্যাম্পিয়ন

রত্না গিরি স্মৃতি কাপ ফাইনালে জুভেনাইলস এফ সি চ্যাম্পিয়ন

সুব্রত গুহ, বেঙ্গল রিপোর্ট, পূর্ব মেদিনীপুর: কাঁথি মহকুমা ক্রীড়া সংস্থা পরিচালিত রত্না গিরি স্মৃতি কাপ ফুটবল প্রতিযোগিতায় জুভেনাইলস এফ সি ক্লাব চ্যাম্পিয়ন হলো। শনিবার কাঁথির শ্রীঅরবিন্দ স্টেডিয়ামে প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। রাজ্য সরকারের মৎস্যমন্ত্রী অখিল গিরির সহধর্মিণী প্রয়াতা রত্না গিরির স্মৃতিতে আয়োজিত প্রতিযোগিতার ফাইনাল খেলায় ক্লাব আন্তরিক ও ক্লাব জুভেনাইলস এফসি পরস্পরের মুখোমুখি হয়। ফাইনালে তীব্র প্রতিদ্বন্দ্বিতার মধ্যে ক্লাব জুভেনাইলস এফসি ১-০ গোলে জয়লাভ করে। বিজয়ী দল জুভেনাইল এফসি ক্লাবের দলনায়ক ও কর্মকর্তাদের সুদৃশ্য ট্রফি ও নগদ ২০ হাজার টাকা তুলে দেওয়া হয়। বিজিত দল ক্লাব আন্তরিক কে ট্রফি ও ১০ হাজার টাকা প্রদান করা হয়।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্য সরকারের মৎস্য মৎস্য মন্ত্রী অখিল গিরি, বিধায়ক তরুণ মাইতি, প্রাক্তন মন্ত্রী অধ্যাপক জ্যোতির্ময় কর, প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন, কাঁথি পৌরসভার চেয়ারপারসন হরিসাধন দাস অধিকারী, পৌরপ্রশাসক মন্ডলীর সদস্য সুপ্রকাশ গিরি, জেলা কর্মাধ্যক্ষ ডাঃ পার্থপ্রতিম দাস, রত্নদীপ মান্নাপ্রমুখ নেতৃবৃন্দ।

এদিন এই অনুষ্ঠানে থেকেই রাজ্যস্তরের প্রাক্তন খেলোয়াড় বিশ্বজিৎ বেরা সহ কয়েকজনকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়। সকলকে ধন্যবাদ জানান কাঁথি মহকুমা ক্রীড়া সংস্থার সম্পাদক সতীনাথ দাস অধিকারী, বিশ্বজিৎ দত্ত প্রমুখ। মৎস্য মন্ত্রী অখিল গিরি কে কাঁথি মহকুমা ক্রীড়া সংস্থার আজীবন সদস্য পদ প্রদান করে সংবর্ধনা জানানো হয়।

Facebook Comments