কাঁথির সাবাজপুটে নবারুণ সংঘের আট দলীয় ফুটবল প্রতিযোগিতা

কাঁথির সাবাজপুটে নবারুণ সংঘের আট দলীয় ফুটবল প্রতিযোগিতা

সুব্রত গুহ ,বেঙ্গল রিপোর্ট, পূর্ব মেদিনীপুর: কাঁথি ১ ব্লকের সাবাজপুট অঞ্চলের পায়ারাচালি গ্রামে নবারুন সংঘের শ্যামাপুজা উপলক্ষে প্রতি বছরের মত এবছরও ৩ দিন ব্যাপী ৮ দলীয় নক আউট ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হলো। প্রতিযোগিতায় নাস্তাচক নেতাজী সংঘ বিজয়ী হয়। প্রতিযোগিতায় নাস্তাচক নেতাজী সংঘ, দুরমুঠ স্পোর্টিং ক্লাব, কাঁথি একাদশ, তমলুক খেলাঘর, গিমাগেড়িয়া ওয়েল ফেয়ার, চন্ডীপুর কোচিং সেন্টার, সিরিয়া আমরা ক’জন এবং কন্টাই ট্যালেন্ট এই ৮টি দল যোগ দেয়।

রবিবার প্রতিযোগিতার ফাইনালে নাস্তাচক নেতাজী সংঘ ও দুরমুঠ স্পোর্টিং ক্লাব প্রতিদ্বন্দ্বিতা করে । খেলার নির্ধারিত সময়ে ফলাফল ১-১ গোলে অমীমাংসিত থাকায় খেলা টাইব্রেকার পর্যন্ত গড়ায় ও টাইব্রেকারে নাস্তাচক নেতাজী সংঘ ৩-১ গোলে দুরমুঠ স্পোটিং ক্লাবকে পরাজিত করে ২০২০ চ্যাম্পিয়ন শিরপা লাভ করে।খেলায় রেফারি ছিলেন দেবব্রত মাইতি, অক্ষয় বেরা, সৈকত দাস।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্বে করেন ক্লাবের সভাপতি শিবুপদ নায়ক। উপস্থিত ছিলেন কাঁথি মহকুমা ক্রীড়া সংস্থার দুই কর্নধার সহ সভাপতি বিশ্বজিৎ দত্ত এবং সাধারণ সম্পাদক সতীনাথ দাস অধিকারী ,ক্লাব সভাপতি শিবুপদ নায়ক ও সম্পাদক রমাকান্ত প্রধান। চ্যাম্পিয়ন দলকে ট্রফি সহ নগদ ৭০০০ হাজার টাকা এবং রানার্স দলকে ট্রফি সহ নগদ ৫০০০ হাজার টাকা তুলে দেওয়া হয়। ক্লাবের পক্ষ থেকে সব দর্শকদের ক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়।

Facebook Comments