পঞ্চম বার্ষিকী সাহারা কাপ উপলক্ষে আট দলীয় নক‌আউট ক্রিকেট টুর্নামেন্ট

পঞ্চম বার্ষিকী সাহারা কাপ উপলক্ষে আট দলীয় নক‌আউট ক্রিকেট টুর্নামেন্ট

আরিফুল ইসলাম, বেঙ্গল রিপোর্ট, হুগলী: হুগলীর জাঙ্গীপাড়া ব্লকের রাজবলহাট ১ নং পঞ্চায়েতর দফরচক্ সাহারা ইয়ংস্টার ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত হয় এক নক‌আউট ক্রিকেট প্রতিযোগিতা। মঙ্গলবার সকালে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে ও অংশগ্রহণকারী দলের খেলোয়াড়দের সাথে অতিথিদের পরিচিতি পর্ব সেরে খেলা শুরু হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফুরফুরা শরীফের পীরজাদা সাফেরি সিদ্দিকী সাহেব, জাঙ্গীপাড়া পঞ্চায়েত সমিতির সভাপতি তমাল শোভন চন্দ্র, রাজবলহাট ১নং এর প্রধান ডালিয়া মাঝি, উপপ্রধান সদন ঘোষ, তুষার রক্ষিত, বিশিষ্ট শিক্ষক সেখ আব্দুল আজিজ, জয়দেব শীল, সমিতির সদস্য আমিন উদ্দিন, ন‌ইম মল্লিক মুন্না সহ বহু বিশিষ্টজনরা।

আট দলীয় নক‌আউট টুর্নামেন্টের ফাইনালে বিজয়ী হয় দেবজ্জতি মেডিকেল এবং পরাজিত হয় বুনিয়ারা স্পোটিং ক্লাব। চুরান্ত পর্যায়ের ফাইনালে উইনাস দলকে ট্রফি সহ সাত হাজার এবং রানাস দলকে ট্রফি সহ পাঁচ হাজার টাকা তুলে দেওয়া হয়। এছাড়াও ফাইনালে প্রতিটা খেলোয়াড়কে বিশেষ পুরস্কারে পুরস্কিত করা হয়।

প্রতিটি ম্যাচ সুন্দরভাবে ধারাভাষ্যের মাধ্যমে দর্শকদের রোমাঞ্চকর করে তোলেন বহুভাষী সঞ্চালক তথা বিশিষ্ট শিক্ষক সৈয়দ এহতেশাম মামুন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফুরফুরা শরীফের অন্যতম পীরজাদা সাফেরি সিদ্দিকী। প্রিয় ভাইজানকে পেয়ে সকলেই আপ্লুত হয়ে উঠেন সকলেই। আগত অতিথিদের সংবর্ধিত করে বিশেষ সন্মানে সন্মানিত করা হয়। সকল অতিথিরা প্রশংসায় পঞ্চমুখ সাহারা ইয়ংস্টার ক্লাবের। তাদের বক্তব্য এটা শুধু ক্রিকেট টুর্নামেন্ট নয় বরং সাহারা কাপ আজ মিলন উৎসবে পরিণত হয়েছে।

খেলাকে কেন্দ্র করে এলাকার মানুষদের উৎসাহ উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। কোভিড বিধি নিষেধ মেনে- আয়োজক সেখ নুরুদ্দিন, সেখ মাসুম আলি, রহিদুল মল্লিকের নেতৃত্বে সারাদিন ব্যাপি টুর্নামেন্ট সফল ভাবে সম্পন্ন হয়।

Facebook Comments